BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে বিয়ে, এক মাস কাটতেই করোনা কাড়ল শিক্ষিকার প্রাণ

Published by: Subhamay Mandal |    Posted: July 14, 2020 10:02 pm|    Updated: July 14, 2020 10:02 pm

Hooghly teacher married a month ago in Lock Down, Dies of COVID-19

দিব্যেন্দু মজুমদার, হুগলি: চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায়ের মৃত্যুর ২৪ ঘন্টা পেরাতে না পেরোতেই ফের করোনার থাবায় মৃত্যু হল চন্দননগরের বাসিন্দা এক প্রতিশ্রুতিবান শিক্ষিকার। মৃত ওই শিক্ষিকার নাম সৌমি সাহা (৩৬)। বিবাহিত জীবনের এক মাস অতিক্রম হওয়ার পরই মারণ ভাইরাস করোনার গ্রাসে অকালে ঝড়ে গেল আর একটি প্রাণ।

চন্দননগর মুন্সিপুকুরের বাসিন্দা সৌমি সাহা হুগলির আমনান গ্রাম পঞ্চায়েতের কাসোয়ারা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা পদে কর্মরত ছিলেন। করোনা আবহের মধ্যেই গত ১৩ জুন বিয়ে হয় সৌমির। সামাজিক দূরত্ববিধি, মাস্ক, সবকিছু মেনেই বিয়ে হয়েছিল তাঁর। তারপর থেকে নতুন জীবনে চলা শুরু। কিন্তু সেই নতুন জীবনের স্থায়িত্ব ছিল মাত্র এক মাসের। চার দিন আগে জ্বরে আক্রান্ত হন সৌমি। তারপরই তাকে ব্যান্ডেল ইএসআই হাসপাতালে ভর্তি করা হয়।

[আরও পড়ুন: বেড়েই চলেছে সংক্রমণ, রাজ্যের কনটেনমেন্ট জোনগুলিতে ফের বাড়ল লকডাউনের মেয়াদ]

মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা চলছিল। কিন্তু সমস্ত চেষ্টা ব্যর্থ করে দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন সৌমি। সৌমির মৃত্যুতে চন্দননগর মুন্সিপুকুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হুগলি জেলা তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মনোজ চক্রবর্তী জানান, সৌমি তাঁদের শিক্ষক সমিতির সক্রিয় সদস্য। তার মৃত্যুতে শুধু সমিতির নয় শিক্ষার ক্ষেত্রেও এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

[আরও পড়ুন: বেড়েই চলেছে সংক্রমণ, রাজ্যে করোনায় মৃতের সংখ্যা এক হাজার ছুঁইছুঁই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement