BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃণমূলের উন্নয়নের কথা বলুন, বাড়ি বাড়ি প্রচারের নিদান জ্যোতিপ্রিয়র

Published by: Tiyasha Sarkar |    Posted: March 30, 2019 7:52 pm|    Updated: April 17, 2019 6:16 pm

An Images

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ:  দোরগোড়ায় লোকসভা নির্বাচন। প্রতি কেন্দ্রে নিজেদের ঘাঁটি শক্ত করতে মরিয়া সবদল। প্রচারের পাশাপাশি নিজেদের ভুলত্রুটি ঝালিয়ে নিতে কর্মী সম্মেলনের আয়োজন করছে রাজনৈতিক দলগুলো। একই ভাবে নিজেদের অবস্থান পাঁকা কর্মিসভার আয়োজন করছে শাসকদল। শনিবারও বনগাঁ লোকসভা কেন্দ্রের বাগদা বিধানসভা এলাকায় তৃণমূলের কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। সভায় কর্মীদের থেকে কাজের খতিয়ান নিলেন উত্তর ২৪ পরগনার তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে রণক্ষেত্র রবীন্দ্রনগর, কাঠগড়ায় বিজেপি]

নিজেদের এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নন শাসকদল। আর তাই নির্বাচনের আগে হোমওয়ার্কে কোনও রকম খামতি রাখছে না তৃণমূল। রাজ্যের প্রতিটা লোকসভা কেন্দ্র এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করা হচ্ছে। শনিবার তৃণমূলের তরফে বনগাঁ লোকসভা কেন্দ্রের অন্তর্গত বাগদা বিধানসভার হেলেঞ্চা এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁর তৃণমূল প্রার্থী মমতাবালা ঠাকুর, বাগদা এলাকার নির্বাচনী পর্যক্ষেক শংকর আঢ্য-সহ বাগদা বিধানসভার বারোটি অঞ্চলের অঞ্চল সভাপতি থেকে শুরু করে বুথ স্তরের কর্মীরা।

প্রায় ঘণ্টা তিনেক কর্মীদের সঙ্গে কথা বলেন তাঁরা। জানা গিয়েছে, সভায় কর্মীদের থেকে কাজের খতিয়ান চান জেলা সভাপতি। কোন এলাকার পরিস্থিতি ঠিক কেমন? কোথায়ই বা খামতি রয়েছে? এবিষয়ে কর্মীদের সঙ্গে কথা বলেন নেন তিনি। এরপর, জনসংযোগ বাড়াতে দলীয় কর্মীদের সকলের বাড়ি বাড়ি গিয়ে নেত্রীর বার্তা পৌঁছে দেওয়ার নির্দেশ দেন তিনি। সেইসঙ্গে সম্মেলন থেকে বিরোধীদের কটাক্ষ করেন জ্যোতিপ্রিয় মল্লিক। এনআরসি প্রসঙ্গ তুলে বিজেপিকে তোপ দাগেন মন্ত্রী।

[আরও পড়ুন: ১০০ দিনের কাজে ভারতসেরা মমতার বাংলা, অনেক পিছিয়ে মোদির গুজরাট]

বিরোধীদের দাবি, বনগাঁ লোকসভা কেন্দ্র তৃণমূলের কাছে প্রেস্টিজ ফাইট। একদিকে প্রার্থী শান্তুনু ঠাকুর ও অন্যদিকে দুলাল বরের বিজেপিতে যোগ দেওয়ায় আশঙ্কায় শাসকদল। সেই কারণেই দলীয় শক্তি ঝালিয়ে নিতেই সভার আয়োজন করছে  তৃণমূল। যদিও জয়ের বিষয়ে একশো শতাংশ নিশ্চিত উত্তর ২৪ পরগনার তৃণমূলের জেলা সভাপতি। তিনি বলেন, ‘বিপুল ব্যবধানে জয় পাবে দল। তাও কর্মীদের মনোবল বাড়াতেই এই সভার আয়োজন। ‘  

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement