BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিধায়কের ময়নাতদন্তের রিপোর্টের বিশ্বাসযোগ্যতা নেই, CBI তদন্তের দাবিতে সরব বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2020 1:52 pm|    Updated: July 14, 2020 2:01 pm

Kailash Vijayvargiya attacks Mamata Banerjee govt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি বিধায়কের ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই সেটির বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করল গেরুয়া শিবির। সিবিআই তদন্তের দাবি জানিয়ে ক্ষোভ উগড়ে দিল শাসকদলের বিরুদ্ধে। এদিন রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার পর বিজেপির সর্বভারতীয় সভাপতি কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) বললেন, “এই সরকারের ক্ষমতায় থাকার কোনও অধিকারই নেই।” 

সোমবার বিজেপি বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধারের পরই দলের তরফে অভিযোগ করা হয়েছিল,  খুন করা হয়েছে দেবেন্দ্রনাথ রায়কে। তবে ময়নাতদন্তের রিপোর্ট সেই অভিযোগে জল ঢেলেছে। কারণ, রিপোর্ট অনুযায়ী ঝুলন্ত অবস্থাতেই মৃত্যু হয়েছে ওই বিধায়কের। কিন্তু সেই রিপোর্ট ভুল বলেই এবার দাবি করছে বিজেপি। রিপোর্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছে বিজেপির নেতারা। কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক বলেন যে, “রিপোর্ট ভুল।” সেইসঙ্গে পুনরায় ময়নাতদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: চালককে নামিয়ে বাস ভাঙচুর, পুলিশের সঙ্গে সংঘর্ষ, কোচবিহারে ‘তাণ্ডব’ বিজেপি কর্মীদের]

টুইটে ক্ষোভ উগড়ে দিয়েছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও। সেখানে মুখ্যমন্ত্রীকে ইঙ্গিত করে প্রশ্নের সুরে বলেছে, “তাঁর পোষা গুণ্ডারা বিরোধী দলের বিধায়কদের খুন করছে, এটাও কি ছোট্ট ঘটনা?” দাবি জানিয়েছেন পর্যাপ্ত তদন্তের।

একইভাবে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুও দলের বিধায়কের এহেন পরিণতির পিছনে যারা লুকিয়ে তাদের শাস্তির দাবি জানিয়েছেন। প্রসঙ্গত, সোমবারই দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু প্রসঙ্গে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেন কৈলাস বিজয়বর্গীয়, বাবুল সুপ্রিয়-সহ অন্যান্যরা। পেশ করেন স্মারকলিপি। উল্লেখ্য, শাষকদলের বিরুদ্ধে বিজেপি যে অভিযোগ করছে এদিন সকালেই তা উড়িয়েছেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন (Derek O Brien)। টুইট করে তিনি অভিযোগ করেন যে, “বিজেপি মৃত্যু নিয়ে রাজনৈতিক নম্বর বাড়াতে চাইছে।” পাশাপাশি বলেছেন. সব মৃত্যুই বেদনার। তাই রাজনীতি ভুলে তৃণমূল নিহতের পরিবারের পাশে আছে, থাকবে।

[আরও পড়ুন: উত্তরবঙ্গে বিজেপির ডাকে চলছে বনধ, বিভিন্ন জায়গায় পথ অবরোধ, বাস ভাঙচুরের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement