BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফুয়াদ হালিমের মিছিলে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা, আহত বেশ কয়েকজন

Published by: Tanumoy Ghosal |    Posted: April 9, 2019 6:16 pm|    Updated: April 22, 2019 3:14 pm

Left candidate Fuad Halim attacked during campaign in Falta

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফলতায় ভোটপ্রচারে গিয়ে আক্রান্ত ডায়মন্ড হারবার কেন্দ্রের সিপিএম প্রার্থী ফুয়াদ হালিম। তাঁর সমর্থনে প্রচার মিছিলে যাঁরা শামিল হয়েছিলেন, তাঁদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। রেহাই পাননি প্রার্থীও। ঘটনায় আহত বেশ কয়েকজন। সকলেই ভরতি হাসপাতালে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: আসানসোলে প্রচারে বেরিয়ে আক্রান্ত সিপিএম প্রার্থী, রাস্তায় ফেলে বেধড়ক মার]

শেষবেলায় লোকসভা ভোটের প্রচার তুঙ্গে। নিজের নিজের নির্বাচনী এলাকায় প্রচারে ব্যস্ত শাসক ও বিরোধী দলের প্রার্থীরা। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় ফলতায় দলের কর্মী-সমর্থকদের নিয়ে গ্রামে গ্রামে প্রচার করছিলেন ডায়মন্ড হারবার কেন্দ্রের সিপিএম প্রার্থী ফুয়াদ হালিম। অভিযোগ, স্রোতের পোল এলাকায় মিছিল পৌঁছতেই রীতিমতো আগ্নেয়াস্ত্র নিয়ে প্রার্থী ও সিপিএম কর্মী-সমর্থকদের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। তাঁদের বেধড়ক মারধর করা হয়। আহতেরা ভরতি আমতলা হাসপাতালে। প্রাথমিক চিকিৎসায় পর অবশ্য সিপিএম প্রার্থী ফুয়াদ হালিমকে ছেড়ে দেওয়া হয়েছে। হামলার আগে ফলতার বেশ কয়েকটি জায়গায় ফুয়াদ হালিমকে ঢুকতে দেওয়া হয়নি বলেও অভিযোগ।  

কিন্তু ফলতায় ডায়মন্ড হারবার কেন্দ্রের সিপিএম প্রার্থী ফুয়াদ হালিমের মিছিলে কারা হামলা চালাল? অভিযোগের তির তৃণমূলের দিকে। দিন কয়েক আগে ডায়মন্ড হারবারের মোল্লারপুকুরে বাম প্রার্থীর নির্বাচনী প্রচারকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল। সিপিএমের অভিযোগ, মিছিল ঢুকে দলের কর্মীদের লক্ষ্য করে কটুক্তি করেন তৃণমূল কর্মীরা। হুমকি দেওয়া হয়। গন্ডগোল এড়াতে শেষপর্যন্ত রাজ্যের প্রাক্তন আইনমন্ত্রী আবদুল কাইয়ুম মোল্লার বাড়িতে ঢুকে পড়েন ফুয়াদ হালিম ও সিপিএম কর্মীরা।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে