Advertisement
Advertisement

Breaking News

Mandanpur

সম্পর্কের টানাপোড়েনের মাঝেই প্রেমিককে গুলি করে খুন! পুলিশের জালে প্রেমিকা

রহস্যের শিকড়ে পৌঁছতে মরিয়া তদন্তকারীরা।

Main accused arrested in Mandanpur murder case | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 27, 2023 4:48 pm
  • Updated:November 27, 2023 4:48 pm

সুবীর দাস, কল্যাণী: ৪৮ ঘণ্টা পেরনোর আগেই পুলিশের জালে কল্যাণীর মদনপুরে ব্যক্তি খুনে অভিযুক্ত তরুণী। তাকে গ্রেপ্তারের পরই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। এই নৃশংসতার নেপথ্যে রয়েছে সম্পর্কের টানাপোড়েনের তত্ত্ব।

শনিবার ভরসন্ধ্যায় কল্যাণী ব্লকের মদনপুর গাঙ্গুলিপাড়ায় মাঙ্গলিক ক্লাবের রাস্তার পাশ থেকে গুলিতে মৃত এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। খবর পেয়ে দেহ ময়নাতদন্তে পাঠায় চাকদহ থানার পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃতের আনুমানিক বয়স ৪৭ বছর। তাঁর নাম অখিলেখ আলম। তাঁর পরিবার ও আত্মীয়স্বজনদের খবর দেওয়া হলে তাঁরা গিয়ে দেহ শনাক্ত করে।

Advertisement

[আরও পড়ুন: দুর্ঘটনাস্থলে ছিল না IDS! রেল ও বনদপ্তরের সমন্বয়ের অভাবে শাবক-সহ ৩ হাতির মৃত্যু?]

এর পরই তদন্তে নেমে পারুল খাতুন নামে এক যুবতীর কথা জানতে পারেন তদন্তকারীরা। তাকে গ্রেপ্তারের পরই একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, মৃতের সঙ্গে ৭ বছরের সম্পর্ক ধৃত বছর কুড়ির পারুলের। বাড়ি থেকে পালিয়েওছিল তরুণী। পরে ফিরে যায় বাড়িতে। পুলিশের দাবি ধৃত জেরায় জানিয়েছে, মৃত ব্যক্তি তাকে মারার ছক কষেছিল। সেই মতো তাকে ডেকে পাঠায়। তরুণী সেখানে গেলে বন্দুক নিয়ে তার উপর চড়াও হয় মৃত ব্যক্তি। ধৃতের দাবি, সেই সময় কোনওক্রমে মৃতের হাত থেকে বন্দুক কেড়ে নিয়ে সে গুলি চালায়। তাতেই মৃত্যু হয় ব্যক্তির। যদিও এর নেপথ্যে অন্য কোনও রহস্য আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মদের পর বিষপান! তরল বের করেও বাঁচানো গেল না যুবককে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ