BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিধানসভা ভোটের আগেই একাধিক অফিসারকে বদল করল রাজ্য সরকার

Published by: Abhisek Rakshit |    Posted: February 8, 2021 9:42 pm|    Updated: March 18, 2021 1:42 pm

An Images

মলয় কুণ্ডু: সামনেই বঙ্গে বিধানসভা নির্বাচন (Assembly Election)। তবে ভোট ঘোষণা হতে বেশ কয়েকদিন অবশ্য বাকি। তবে তার আগেই ফের একাধিক অফিসারকে বদল করল রাজ্য সরকার।

সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, খাদ্য দপ্তরের কনজিউমার গুডস-এর ডিরেক্টর ভি ললিতালক্ষ্মীকে করা টেকনিক্যাল এডুকেশন-এর অ্যাডিশনাল সেক্রেটারি। আর ওই পদে এলেন ক্রেতা সুরক্ষা দপ্তরের যুগ্ম সচিব সানা আখতার। খাদ্য ও খাদ্য বন্টন দপ্তরের কমিশনার মিতালি বন্দ্যোপাধ্যায়কে ক্রেতা সুরক্ষা দপ্তরের কমিশনার করা হয়েছে। ক্রেতা সুরক্ষা দপ্তরের যুগ্ম সচিব জয়সী দাশগুপ্তকে এটিআই-এর ওএসডি পদে আনা হয়েছে। কম্পালসারি ওয়েটিংয়ে থাকা কৃষ্ণেন্দু সাধুখাঁকে নিয়ে আসা হয়েছে ভ্যালুয়েশন বোর্ডের ওএসডি-র দায়িত্বে।

[আরও পড়ুন: তৃণমূলের শক্তিবৃদ্ধি, ৩০০ পরিবারের সদস্যদের নিয়ে ঘাসফুল শিবিরে যোগ বিজেপি নেতার]

এর পাশাপাশি দক্ষিণ দিনাজপুরের ডিএম নিখিল নির্মল হয়েছেন রাজ্য ইলেকট্রিসিটি রেগুলেটারি কমিশনের সেক্রেটারি। তাঁর জায়গায় আনা হয়েছে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের যুগ্ম সচিব কৌশিক কুমার নাগকে। অন্যদিকে, পি অ্যান্ড এআর দপ্তরের ওএসডি দীপপ্রিয়া হলেন কৃষি দফতরের যুগ্ম সচিব। খাতরার এসডিও রবি রঞ্জন হয়েছেন স্বাস্থ্য দপ্তরের যুগ্ম সচিব।

[আরও পড়ুন: পুলিশের বুকে বন্দুক তাক, ফিল্মি কায়দায় ব্যান্ডেল স্টেশনে ধৃত কুখ্যাত দুষ্কৃতী]

এদিকে, সম্প্রতি রাজ্য পুলিশের একাধিক পদেও পরিবর্তন হয়েছে। অনুজ শর্মার (Anuj Sharma) পরিবর্তে কলকাতার নতুন পুলিশ কমিশনার (Police Commissioner) হলেন সৌমেন মিত্র। রাজ্য পুলিশের এডিজি আইনশৃঙ্খলা পদে আনা হয়েছে জাভেদ শামিমকে। অন্যদিকে, অনুজ শর্মা পেলেন সিআইডি বিভাগের দায়িত্ব। তিনি বসলেন এডিজি সিআইডি পদে। এছাড়া বারাকপুরের কমিশনার হলেন অজয় কুমার নন্দ। প্রাক্তন কমিশনার মনোজ কুমার বর্মাকে দেওয়া হল CIF-এর। বিধাননগরের নয়া কমিশনার পদে বসলেন সুপ্রতিম সরকার। হাওড়ার নয়া কমিশনার হয়েছেন সি সুধাকর। তবে পদে অবনতি হল জ্ঞানবন্ত সিংয়ের। সশস্ত্র বাহিনীর এডিজি পদে বদলি করা হল তাঁকে। এডিজি ও আইজিপি প্ল্যানিংয়ের দায়িত্বে রাজীব মিশ্র।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement