BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গান স্যালুটে বিদায় জানানো হবে কেকে’কে, ঘোষণা মমতার, বাঁকুড়া থেকে দ্রুত ফিরছেন কলকাতা

Published by: Sulaya Singha |    Posted: June 1, 2022 10:49 am|    Updated: June 1, 2022 12:00 pm

Mamata Banerjee coming back to Kolkata to bid adieu to singer KK

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে’কে (KK) হারিয়ে শোকস্তব্ধ গোটা দেশ। শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। গায়ককে শেষবারের মতো দেখার জন্য নির্ধারিত সময়ের আগেই বাঁকুড়া সফর শেষ করে কলকাতা ফিরবেন বলে জানালেন তিনি।

মঙ্গলবার বাঁকুড়ায় সেরেছেন প্রশাসনিক বৈঠক। আর আজ, বেলা ১২টা নাগাদ সতীঘাটের কর্মিসভায় উপস্থিত হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার অনেক আগে সকাল ১০ টা৩৫ মিনিট নাগাদই মঞ্চে হাজির হন তিনি। নিজের বক্তব্যের শুরুতেই সংগীতশিল্পী কেকে’র (KK) অকাল প্রয়াণে শোকপ্রকাশ করেন মমতা। জানান, তাঁর স্ত্রী জ্যোতিকৃষ্ণর সঙ্গে ইতিমধ্যেই ফোনে কথা হয়েছে তাঁর। তিনি চেষ্টা করবেন যাতে তাড়াতাড়ি কলকাতায় ফিরে শেষবারের মতো কেকে’কে চোখের দেখা দেখতে পারেন। সঙ্গে এও জানান, গোটা বিষয়টি গতকাল রাত থেকেই দেখভাল করছেন মন্ত্রী অরূপ বিশ্বাস। রয়েছে পুলিশও। তিনিও প্রতিনিয়ত প্রত্যেকের সঙ্গে যোগাযোগ রাখছেন।

[আরও পড়ুন: ‘সেন্সর’ বিতর্কের মাঝেও স্বমেজাজে! ‘এখনও চিঠি পাইনি’, ফের দাবি দিলীপের]

গোটা দেশ তাঁর গানের ভক্ত। হিন্দির পাশাপাশি বাংলা-সহ বিভিন্ন আঞ্চলিক ভাষায় গান করেছেন কেকে। তাঁর আকস্মিক প্রয়াণে মন খারাপ মুখ্যমন্ত্রীও। কেকে’কে ‘ভাই’ সম্বোধনে করে তিনি জানান, কেকে’র নিথর দেহ কলকাতা ছাড়ার সময় বিমানবন্দরে গান স্যালুটে সম্মান জানানো হবে। 

তৃণমূল সুপ্রিমো বলেন, “আমার আজ ১২টায় কর্মিসভা করার কথা ছিল। কিন্তু আজ একটু আগে ফিরব। ঠিক করেছি ১১ট ১৫-২০ মিনিট নাগাদই বেরিয়ে পড়ব। সোজা চলে যাব অন্ডাল। কারণ দুপুরে প্রায় সাড়ে ৩টে পর্যন্ত আবহাওয়া খুব খারাপ থাকবে। তাই অন্ডাল থেকে ফ্লাইটে দমদম বিমানবন্দরে যাব। সেখানে ভাই কেকে’র স্মৃতির উদ্দেশ্যে গান স্যালুট দেওয়া হবে।”

এর আগে টুইট করেও কেকে’র প্রয়াণে শোকপ্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী। এবার কেকে’র পরিবারের সঙ্গে সাক্ষাতের জন্য নির্ধারিত সময়ের আগে বাঁকুড়া সফর শেষ করলেন।

[আরও পড়ুন: মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন? সংগীতশিল্পী কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে