২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়া সম্পর্ক থেকে সরে আসতে চাওয়ার ‘শাস্তি’, প্রেমিকার মুখে অ্যাসিড ছুঁড়ল যুবক!

Published by: Sulaya Singha |    Posted: March 20, 2022 11:18 am|    Updated: March 20, 2022 11:18 am

Man allegedly attacks lover with acid in Baruipur, held | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রেমের সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা করায় গৃহবধূর উপর অ্যাসিড দিয়ে হামলা প্রেমিকের! কোনওক্রমে নিজেকে বাঁচিয়ে নিতে পারলেও আতঙ্কিত ওই গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বারুইপুরের মল্লিকপুরে। ওই এলাকার গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল জয়নগরের শাহজাহান মণ্ডলের। শাহজাহান নিজেও বিবাহিত। কিন্তু মাস চারেকের মধ্যেই এই পরকীয়ার কথা জানতে পেরে যান গৃহবধূর স্বামী। সমাজ, স্ত্রী ও সন্তানের কথা ভেবে এরপর স্ত্রী সেই অবৈধ প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। প্রেমিককে বুঝিয়ে বলেন, তিনি নিজের সংসার করতে চান। কিন্তু যুবক তা কোনওভাবেই মেনে নিতে রাজি হয়নি। তার জেরেই প্রেমিকের অ্যাসিড হামলায় আক্রান্ত হতে হল ওই গৃহবধূকে।

[আরও পড়ুন: বাজি ফাটানোর প্রতিবাদ, ব্লেড হামলায় ক্ষতবিক্ষত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, পড়ল ৩২টি সেলাই]

অভিযোগকারিনী জানান, শুক্রবার বিকেলে বারুইপুর কোটের মাঠের কাছে তাঁর উপর অ্যাসিড নিয়ে হামলা (Acid Attack) চালায় প্রেমিক। তাঁর কপাল, কান ও গলার কাছে বেশ কিছুটা অংশ ঝলসে গিয়েছে। পরনের কাপড়ও বেশ কিছুটা পুড়ে গিয়েছে অ্যাসিড হামলায়। এমনকী গৃহবধূর অভিযোগ, প্রেমিক তাঁকে খুনের হুমকিও দিয়েছিল। হুমকি দিয়ে সে বলে, বন্দুক ভাড়া করে নিয়ে এসেছে। যদি ওই বধূ প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন, তাহলে তাঁকে প্রাণে মেরে ফেলবে।

ঘটনায় প্রাণে রক্ষা পেলেও আপাতত আতঙ্কে রয়েছেন ওই গৃহবধূ ও তাঁর পরিবার। গৃহবধূর কথায়, “যেদিন সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর কথা বলি, তারপর থেকেই একাধিকবার আমায় মারধর করেছে। এখনও ভয়ে ভয়ে আছি, এই বুঝি আবার অ্যাসিড হামলা করে।” অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে শনিবার বিকেলে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত গৃহবধূ। ঘটনার পর থেকেই পলাতক ছিল জয়নগরের বাসিন্দা অভিযুক্ত প্রেমিক শাহজাহান মণ্ডল। রবিবার ভোর রাতে কুলতলী এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বারুইপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: ক্রমশ শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘অশনি’, কী প্রভাব পড়বে বঙ্গে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে