Advertisement
Advertisement
Train run over Man and nephew

মদ্যপ অবস্থায় রেললাইন পারাপারই কাল, ট্রেনের ধাক্কায় প্রাণ গেল কাকা ও ভাইপোর

রেললাইনের পাশে অবৈধ মদের ঠেক উচ্ছেদের দাবি স্থানীয়দের।

Man and nephew were drunk, run over by train । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Sayani Sen
  • Posted:September 15, 2022 1:43 pm
  • Updated:September 15, 2022 1:43 pm

সুব্রত বিশ্বাস: সামান্য কিছুটা দূরে রেললাইনের উপর থেকে উদ্ধার কাকা ও ভাইপোর ছিন্নভিন্ন দেহ। রেললাইনের পাশে মদ্যপান করতে এসে তাঁরা ট্রেনে ধাক্কা খান বলেই অনুমান রেলপুলিশের। নদিয়ার বেথুয়াডহরি ও মুরাগাছা স্টেশনের মাঝে ঘটনাটি ঘটেছে। কৃষ্ণনগর রেল পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

রেল পুলিশ সূত্রে খবর, নিহতেরা হলেন সুফল মণ্ডল ও সুখরাম মণ্ডল। তাঁরা বেথুয়াডহরি মধ্যপাড়ার বাসিন্দা। দু’জনে সম্পর্কে কাকা ও ভাইপো। বৃহস্পতিবার বেথুয়াডহরি ও মুরাগাছা স্টেশনের মাঝে রেললাইনের উপর থেকে দু’জনের দেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বুধবার রাতের শেষ লালগোলা প্যাসেঞ্জারে কাটা পড়েছেন দু’জনে।

Advertisement

[আরও পড়ুন: গরু ও কয়লা পাচারে অভিযুক্তদের পাথর ছোঁড়ার নিদান অগ্নিমিত্রার, পালটা দিল তৃণমূল]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দু’জনে নিত্যদিন মদ্যপান করত। বেথুয়াডহরি ও মুরাগাছা স্টেশনের মাঝে রেললাইনের পাশে চোলাই মদের ঠেক রয়েছে। ওই ঠেকেই মদ্যপান করতে গিয়েছিলেন দু’জনে। রাতভর মদ্যপান করেন তাঁরা। এরপর বাড়ি ফেরার সময় নেশার ঘোরে রেললাইনে উঠে পড়েন। আর তার ফলে রাতের শেষ লালগোলা প্যাসেঞ্জারের ধাক্কায় প্রাণ হারান তাঁরা।

Advertisement

নেশাগ্রস্ত অবস্থায় রেললাইন পারাপার করতে গিয়েই দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা খতিয়ে দেখছে কৃষ্ণনগর রেলপুলিশ। একের পর এক নানা দুর্ঘটনা ঘটলেও, প্রশাসন মদের ঠেক উচ্ছেদে কোনও ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ। এই ঘটনার পরই লাইনের ধারে মদের ঠেক উচ্ছেদের দাবিতে আরও একবার সরব স্থানীয়রা।

[আরও পড়ুন: ‘ডোন্ট টাচ মাই বডি’ পোস্টার নিয়ে হাজির তৃণমূল, পালটা বিক্ষোভ বিজেপির, ধুন্ধুমার বিধানসভা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ