BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

যুবককে পিটিয়ে খুনের অভিযোগ সিপিএম নেতা ও দুই ছেলের বিরুদ্ধে

Published by: Tanumoy Ghosal |    Posted: March 22, 2019 5:52 pm|    Updated: March 22, 2019 5:52 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: রাস্তার পাশের নির্মাণ সামগ্রী রাখা নিয়ে বিবাদ। বেঘোরে প্রাণ গেল এক ব্যক্তি। স্থানীয় এক সিপিএম নেতা ও তার দুই ছেলে ওই ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলেছে বলে অভিযোগ। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের কাঁকসার গোপালপুরে। মূল অভিযুক্ত-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৪টি বাস, চাঞ্চল্য কৃষ্ণনগরে]

দুর্গাপুরের কাঁকসার গোপালপুরের দাপুটে সিপিএম নেতা তপন পাল। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গোপালপুরের ধীবরপাড়ায় রাস্তা পাশেই নির্মাণ সামগ্রী ফেলে রেখেছিল তপন। আপত্তি করলে বৃহস্পতিবার দুপুরে তার ছেলে অরিজিৎ রীতিমতো রিভলভার উঁচিয়ে এলাকায় লোকজনকে ভয় দেখাতে থাকে। এমনকী, সে গুলিও চালায় বলে অভিযোগ। ভয়ে আর কিছু বলেননি স্থানীয় বাসিন্দারা। তখনকার মতো ঝামেলা মিটিয়েও যায়। সেদিন রাতে সিপিএম নেতা তপন পালের বাড়ির সামনেই ন্যাড়াপোড়া হচ্ছিল। ন্যাড়াপোড়া দেখতে গিয়েছিলেন মধূসুদুন ধীবর নামে এক ব্যক্তি।

স্থানীয় বাসিন্দাদের দাবি, মধুসুদনকে একা পেয়ে বেধড়ক মারধর করেন সিপিএম নেতা তপন পাল ও দুই ছেলে। খবর পেয়ে যখন আক্রান্তের প্রতিবেশীর ঘটনাস্থলে পৌঁছান, তখন তাঁদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ। আহত হন বেশ কয়েকজন। তাঁদের উদ্ধার করতে যাঁরা গিয়েছিলেন, তাঁরাও রেহাই পাননি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভৈবর ধীবর নামে একটি মাথায় লোহার রড দিয়ে আঘাত করে অভিযুক্তরা। গুরুতর আহত অবস্থায় ভৈবরকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে এই ঘটনার পর মৃতদেহ নিয়ে অভিযুক্ত তপন পালের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনায় তপন-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[ শিলিগুড়ির কাছে চলন্ত ট্রেনে আগুন, আতঙ্কে ঝাঁপ দিয়ে মৃত ২]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement