ad
ad
বিজেপি

লোকসভা ভোটে বিজেপির হয়ে লড়ছেন মামা ও ভাগনে!

জোরকদমে প্রচারে নেমে পড়েছেন দু'জনই।

Man, uncle to fight on BJP ticket in Lok Sabha Polls
Published by: Tanumoy Ghosal
  • Posted:March 28, 2019 5:51 pm
  • Updated:April 20, 2019 6:07 pm

সৌরভ মাজি ও ভাস্কর মুখোপাধ্যায়: এ রাজ্যে লোকসভা ভোটে এবার বিজেপির হয়ে লড়ছেন মামা ও ভাগনে। একজন বর্ধমান (পূর্ব) লোকসভা কেন্দ্রের প্রার্থী আর একজন বোলপুরের। জোরকদমে প্রচারে নেমে পড়েছেন দু’জনই।

[আরও পড়ুন:প্রচার শুরু বিজেপি প্রার্থী জয়ের, দেখা করলেন শহিদ বাবলু সাঁতরার পরিবারের সঙ্গে]

অবসরপ্রাপ্ত আইএএস অফিসার। কেন্দ্রীয় সরকারের সামাজিক ন্যায় ও অধিকার মন্ত্রকের যুগ্ম সচিব পদে চাকরি করেছেন দীর্ঘদিন। বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। তাঁর আদিবাড়ি পূর্ব বর্ধমানের কৈচর গ্রামে। তবে থাকেন দিল্লিতে। প্রবাসী হলেও গ্রামের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে পরেশবাবুর। উল্লেখযোগ্য বিষয় হল, ছাত্রাবস্থায় কংগ্রেস করতেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। এবার প্রথম ভোটে দাঁড়িয়েছেন তিনি। বিজেপি প্রার্থীর বক্তব্য, ‘দল যখন প্রার্থী করেছে, তখন জেতার জন্য লড়ব। আর যদি সাংসদ নির্বাচিত হই, তাহলে উন্নয়নই হবে একমাত্র লক্ষ্য।’  

বীরভূমে বোলপুর কেন্দ্রে যিনি বিজেপি প্রার্থী, সেই রামপ্রসাদ দাস আবার সম্পর্কে পরেশচন্দ্র দাসের ভাগনে। বোলপুরের বিজেপি প্রার্থী নিজেই সেকথা জানিয়েছেন। তিনি বলেন, খুব নিকট সম্পর্ক না হলেও, বর্ধমান পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস তাঁর মামা হন। বোলপুরে অনুব্রত মণ্ডলের নকুলদানার পালটা লাড্ডু খাইয়ে ভোটের প্রচার করছেন বিজেপি প্রার্থী। জয়ের ব্যাপার রীতিমতো আত্মবিশ্বাসী তিনি।

[ আরও পড়ুন: ‘কোমর বেঁধে কাজে নামো’, প্রচারে দলীয় কর্মীদের বার্তা দিতে অভিনব কাজ বিজেপি প্রার্থীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ