BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

করোনা সন্দেহে চিকিৎসা, মৃত্যু হাওড়া অর্থোপেডিক হাসপাতালের ফার্মাসিস্টের

Published by: Sayani Sen |    Posted: May 31, 2020 10:37 pm|    Updated: May 31, 2020 10:40 pm

An Images

মনিরুল ইসলাম: রাজ্যে ক্রমশই বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। মৃত্যু হল হাওড়া অর্থোপেডিক হাসপাতালের ফার্মাসিস্টের। সপ্তাহখানেক আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালে ভরতি ছিলেন। শনিবার মারা যান তিনি। করোনা নাকি অন্য কোনও কারণে মৃত্যু হয়েছে তাঁর, তা খতিয়ে দেখছে স্বাস্থ্যদপ্তর।

হাওড়া অর্থোপেডিক হাসপাতালের ওই ফার্মাসিস্টের মধুমেহ, উচ্চ রক্তচাপ, হাইপারটেনশনের মতো নানা রোগ ছিল। সপ্তাহখানেক আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। গত মঙ্গলবার তাঁকে হাওড়ার কোভিড হাসপাতালে সঞ্জীবনে ভরতি করা হয়।করোনা উপসর্গ থাকায় পরীক্ষা করা হয় তাঁর। তাতেই দেখা যায় তিনি করোনা আক্রান্ত। শনিবারই মারা যান তিনি। তবে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন নাকি অন্যান্য রোগে মৃত্যু হয়েছে, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। তা খতিয়ে দেখছে রাজ্য স্বাস্থ্যদপ্তর। জানা গিয়েছে, হাওড়া অর্থোপেডিক হাসপাতালের ওই ফার্মাসিস্ট পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। এই প্রথম রাজ্যের কোনও হাসপাতালের ফার্মাসিস্টের শরীরে থাবা বসাল মারণ ভাইরাস। 

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ, উদ্বেগ বাড়াচ্ছে বাংলার করোনা গ্রাফ]

রাজ্যে ক্রমশই হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ হয়েছে বাংলায়। নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৭১ জন। মৃত্যু হয়েছে আরও ৮ জনের। পরিযায়ী শ্রমিকরা রাজ্যে ফেরার পর থেকেই বাড়ছে সংক্রমণ। এদিকে, সোমবার থেকেই শুরু হচ্ছে আনলক ১। কনটেনমেন্ট জোন ছাড়া প্রায় সর্বত্রই লকডাউন শিথিল হতে চলেছে। এই পরিস্থিতিতে করোনা সংক্রমণের হার উদ্বেগ বাড়াচ্ছে প্রায় সকলের। 

[আরও পড়ুন: ‘অপরিকল্পিত Unlock1, মানুষ যেন বিপদে না পড়েন’, কেন্দ্রের সমালোচনা সুজন চক্রবর্তীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement