BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোট পরবর্তী হিংসা অব্যাহত, কোচবিহারে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: May 27, 2019 2:23 pm|    Updated: May 27, 2019 2:23 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: ভোটের ফলপ্রকাশের পরেও অব্যাহত সংঘর্ষ। কোচবিহারের পুণ্ডিবাড়িতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। জানা গিয়েছে, রবিবার রাতে আচমকাই বাইকে চেপে দুষ্কৃতীরা ওই ব্যক্তির পথ আটকায়। অভিযোগ, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় ওই তৃণমূল কর্মীকে।

[আরও পড়ুন:  প্রকাশিত উচ্চমাধ্যমিকের ফলাফল, ইতিহাস গড়ে প্রথম দশে রেকর্ড সংখ্যক কৃতী]

ভোট চলাকালীন একাধিকবার রাজনৈতিক সংঘর্ষের ছবি প্রকাশ্যে এসেছে। ফল প্রকাশের পরেও পরিস্থিতির কোনওরকম পরিবর্তন হয়নি। ক্রমাগত রাজ্যের বিভিন্ন প্রান্ত  থেকে প্রকাশ্যে আসছে অশান্তির খবর। কোথাও শাসকদলের কর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠছে বিরোধীদের আক্রমণ, তাঁদের কার্যালয় ভাঙচুরের। কখনও আবার আক্রান্ত শাসকদলের কর্মীরাই। রবিবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি। পুলিশ সূত্রে খবর, প্রসেনজিৎ বিশ্বশর্মা নামে ওই ব্যক্তি সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। রবিবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় পুণ্ডিবাড়ি এলাকায় একটি মিষ্টির দোকানে যান প্রসেনজিৎ। অভিযোগ, সেই সময় বাইকে চড়ে এসে তাঁর পথ আটকায় দুষ্কৃতীরা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় তাঁকে। তবে ঘটনাচক্রে গুলি লাগে তাঁর পায়ে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। সংকটজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে কোচবিহার হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: মাছ বাজারে বিধ্বংসী আগুনে পুড়ল দোকান, বিপদ বাড়াল গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ]

জানা গিয়েছে, প্রসেনজিৎ পেশায় মাটির ব্যবসায়ী। এই হামলার পিছনে ব্যবসায়িক শত্রুতা নাকি রাজনৈতিক কারণেই এই আক্রমণ তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিজেপিই এই ঘটনার সঙ্গে জ়ড়িত। যদিও তাঁদের অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। ঘটনার সঙ্গে জড়িতদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, মালদহের কালিয়াচকে বোমা বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। আহত হয়েছেন লিচুবাগানের কয়েকজন যুবক। তবে কী থেকে এই বিস্ফোরণ, সে বিষয়ে এখনও অন্ধকারে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।  

[আরও পড়ুন: সন্ত্রাস অব্যাহত বারাকপুর এলাকায়, কাঁকিনাড়ায় এলোপাথাড়ি গুলিতে খুন বিজেপি কর্ম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement