২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি না তৃণমূল, কোন দিকে অবস্থান রায়দিঘির সাংসদ দেবশ্রী রায়ের? লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই এই প্রশ্ন উঠেছে একাধিকবার। বর্তমানে ঘাসফুল হোক কিংবা পদ্ম, মোটামুটি দু’জায়গাতেই ব্রাত্য দেবশ্রী রায়। এরই মাঝে আবার নতুন করে বিপাকে পড়লেন তিনি। নিজস্ব সংসদীয় এলাকাতেই আর্থিক দুর্নীতির অভিযোগ উঠল দেবশ্রী রায়ের বিরুদ্ধে।

রায়দিঘির বাসিন্দাদের সুবিধার্থে টোটো দেবেন বলে মোটা অঙ্কের টাকা তুলেছিলেন সাংসদ দেবশ্রী। উদ্দেশ্য ছিল বেকার যুবকদের স্বাবলম্বী করে তোলা। কিন্তু তা আর হল কই, ৮০ লক্ষ টাকা তুলে বেপাত্তা সাংসদ। এমনকী, প্রতিশ্রুতি পূরণ করা তো দূরের কথা, টাকা তোলার পর আর ওমুখোই হননি দেবশ্রী রায়। এমনটাই অভিযোগ রায়দিঘির বাসিন্দাদের। বর্তমানে দেবশ্রী বিরোধী পোস্টারে ছেয়ে গিয়েছে গোটা রায়দিঘি।

[আরও পড়ুন: তিক্ততা ভুলে প্রসেনজিৎ কি আসছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে?]

রায়দিঘির বাসিন্দাদের অভিযোগ, চলতি বছরের গোড়ার দিকে গ্রামবাসীদের টোটো দেওয়ার জন্য দলের সকলকে নিয়ে বৈঠক করেছিলেন সাংসদ দেবশ্রী। দুঃস্থদের টোটো দেওয়ার নাম করে নিজের স্বেচ্ছাসেবী সংস্থার দ্বারা লক্ষ লক্ষ টাকা তুলেছিলেন দেবশ্রী রায়। যারা টোটো নিতে ইচ্ছুক, তাদের ৪ হাজার টাকা করে জমা দিয়ে রেজিস্ট্রি করতে বলেছিলেন তিনি। দফায় দফায় টাকা তুলে বিপুল পরিমাণ অঙ্কের টাকা নেওয়া হয়, যাদের মধ্যে কেউ রশিদ পেয়েছে আবার কেউ পাননি। কারও কাছ থেকে আবার ১০ হাজারের উপরও টাকা নেওয়া হয়েছে। তারপর থেকেই বেপাত্তা সাংসদ দেবশ্রী রায়। ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন রায়দিঘির বাসিন্দারা। অবশেষে সারা রায়দিঘি জুড়ে দেবশ্রী বিরোধী পোস্টার লাগিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার বাসিন্দারা।     

কিন্তু সেই টাকা নেওয়ার পর তিনি আর রায়দিঘিতে পা রাখেননি। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। “টোটো দাও নাহলে টাকা ফেরত দাও”, এই স্লোগান লিখেই পোস্টার ছেয়ে গিয়েছে দেবশ্রীর সংসদীয় এলাকায়। স্থানীয় তৃণমূল দলের তরফেও ঘটনার সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে ইতিমধ্যে। অন্যদিকে, ৮০ লক্ষ টাকা আর্থিক দুর্নীতির জন্য দেবশ্রী রায়ের বিরুদ্ধে পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন সিপিএম নেতা তথা পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: অনীকের কটাক্ষের জের! চলচ্চিত্র উৎসব প্রাঙ্গণ থেকে উধাও মুখ্যমন্ত্রীর ছবি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং