১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোদির মুখোশ পরে প্রচারে স্কুলের পড়ুয়ারা! ভাইরাল ভিডিও

Published by: Tanumoy Ghosal |    Posted: March 27, 2019 9:17 pm|    Updated: March 27, 2019 9:17 pm

School students are campagining for BJP in Coch Behar.

বিক্রম রায়, কোচবিহার: কোচবিহারে বিজেপির হয়ে প্রচারে নেমেছে শিশুরাও! নির্বাচন কমিশনে বিধিভঙ্গের অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। যদিও এই ঘটনাটিকে ‘মিথ্যা প্রচার’ বলে দাবি করেছেন বিজেপি কোচবিহার জেলার সভানেত্রী মালতী রাভা।

[আরও পড়ুন: ভোট বড় বালাই! ভাঙা হাত নিয়ে প্রচারে মৃগাঙ্ক মাহাতো]

কারও বয়স নয় তো, আবার কারও দশ। সকলেরই মুখে মোদির মুখোশ, আর হাতে বিজেপির পতাকা। রাস্তা দাঁড়িয়ে স্লোগান দিচ্ছে একদল বালক। বুধবার সকাল থেকে এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ঘটনাটি বাংলাদেশ সীমান্ত লাগোয়া কোচবিহারের দিনহাটা মহকুমায় গীতালদহ এক নম্বর পঞ্চায়েতের নারায়ণগঞ্জের। আর যারা মোদির মুখোশ পরে, বিজেপির পতাকা হাতে নিয়ে স্লোগান দিচ্ছে, তারা সকলেই স্থানীয় একটি প্রাথমিক স্কুলের পড়ুয়া। সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি নজরে আসতেই শোরগোল পড়ে যায় কোচবিহারে। বিজেপির বিরুদ্ধে কমিশনে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ করেছেন তৃণমূল। দলের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের বক্তব্য, নিয়মবিরুদ্ধ তো বটেই, এভাবে শিশুদের দিয়ে ভোটের প্রচার করানো একেবারেই কাম্য নয়। তাই কমিশনের কাছে ব্যবস্থা নেওয়ার আরজি জানানো হয়েছে।

কী বলছেন বিজেপির কোচবিহার জেলার নেতারা? ভিডিওটিকে কার্যত ভুয়ো বলে দাবি করেছেন দলের কোচবিহার জেলার সভানেত্রী মালতী রাভা। তাঁর দাবি, জেলার কোথাও শিশুদের ভোটের প্রচারের কাজে ব্যবহার করা হয়নি। বিজেপিকে বদনাম করতেই তৃণমূল কংগ্রেসই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে