Advertisement
Advertisement
Shoot out

ফের শুটআউট রাজ্যে, দত্তপুকুরে প্রাণ গেল ব্যবসায়ীর

জমি সংক্রান্ত অশান্তির জেরেই গুলি চলে বলে অনুমান।

Shoot out at Dutta Pukur left one dead | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Paramita Paul
  • Posted:June 27, 2022 10:08 pm
  • Updated:June 28, 2022 12:10 am

অর্ণব দাস, বারাসত: ফের শুটআউট (Shoot out) রাজ্যে। ভরসন্ধেয় গুলি চলল উত্তর ২৪ পরগনার দত্তপুকুর এলাকায়। প্রাণ গেল জমি ব্যবসায়ীর। প্রাক্তন বিজেপি নেতা হিসেবেও এলাকায় পরিচিত ছিলেন তিনি। সোমবার সন্ধের এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ। 

মৃতের নাম মন্মথ মণ্ডল (৫৫)। দত্তপুকুর এলাকার কাশেমপুরের নতুন পাড়ার বাসিন্দা তিনি। জমির ব্যবসা করতেন। একসময় রাজনৈতিকভাবে বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন বলে দাবি এলাকাবাসীর। 

Advertisement

[আরও পড়ুন: যশবন্তের প্রচারে ইয়েচুরি-সুখেন্দু শেখর, সমর্থন চাইবেন বিজেপির প্রবীণ নেতাদেরও]

এদিন সাড়ে সাতটা নাগাদ খেঁজুরতলা এলাকায় গুলি চলে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে ফোনে কথা বলতে বলতে খেজুরতলার দিকে যান মন্মথবাবু। এরপরই গুলি চালানো শব্দ শুনতে পায় এলাকার বাসিন্দারা। তড়িঘড়ি সকলে ঘটনাস্থলে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মন্মথবাবু। তাঁর মাথায় এবং কানের নিচে গুলি লাগে বলে জানা গিয়েছে। 

Advertisement

খবর পেয়ে দত্তপুকুর থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জমি সংক্রান্ত ব্যবসার বিবাদের থেকেই এই খুন বলে অনুমান করছেন স্থানীয়রা। এ বিষয়ে মৃতের আত্মীয় বাপি দত্ত বলেন, “জমির দালালি করতেন মন্মথ। ওঁকে দুটি গুলি করে দুষ্কৃতীরা। জমির দালালি নিয়ে দ্বন্দ্বের কারণে খুন বলে অনুমান।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে দত্তপুকুর এলাকায়। 

[আরও পড়ুন: সোনিয়া গান্ধীর আপ্তসহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের দিল্লি পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ