BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনায় মৃত ব্যক্তির দেহ উদ্ধারে বাধা, জনতার ছোঁড়া ইটের ঘায়ে জখম ৪ পুলিশকর্মী

Published by: Sayani Sen |    Posted: May 20, 2020 7:59 pm|    Updated: May 20, 2020 7:59 pm

Some policeman allegedly attacked by villagers in Swarupnagar

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: পথ দুর্ঘটনায় মৃত যুবকের দেহ উদ্ধার করতে গিয়ে ফের আক্রান্ত পুলিশকর্মী। স্থানীয়দের রোষের শিকার স্বরুপনগর থানার ওসি সহ ৪ জন। তারা বসিরহাট জেলা হাসপাতালে ভরতি। বুধবার দুপুরে ঘটনাটি ঘটে স্বরূপনগর থানার দত্তপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার একটি গাড়ি দত্তপাড়া এলাকা দিয়ে যাচ্ছিল। সেই সময় উলটো দিক থেকে একটি সাইকেল আসছিল। ওই সাইকেল আরোহীকে গাড়িটি ধাক্কা মারে৷ সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের।

[আরও পড়ুন: করোনাতঙ্কে পাড়ায় প্রবেশ নিষেধ, পরিযায়ী সাত শ্রমিক ‘ঘর’ বাঁধলেন শ্মশানেই ]

দুর্ঘটনার খবর পৌঁছয় পুলিশের কাছে। খবর পেয়ে এলাকায় পুলিশ পৌঁছয়। তৈরি হয় ব্যাপক উত্তেজনা। এলাকাবাসীর অভিযোগ, বেপরোয়া গতিতে গাড়ি চলাচল করে এই রাস্তায়। তবে পুলিশ গতি নিয়ন্ত্রণে কোনও উদ্যোগ নেয় না। তাই এমন দুর্ঘটনা। এই অভিযোগে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তারা। সে সময় পুলিশ মৃতদেহটি রাস্তা থেকে তুলতে যায়। পুলিশকে লক্ষ্য করে ছোঁড়া হয় ইট। তাতেই জখম হন স্বরূপ নগর থানার ওসি এবং তিন পুলিশ কর্মী।

পরিস্থিতি বেগতিক বুঝে অতিরিক্ত পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। এরপর পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে৷ পাশাপাশি সরকারি কাজে বাধা ও পুলিশকে পাথর মারার অভিযোগে কয়েকজনকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: ত্রাণ শিবিরে নেই সামাজিক দূরত্ব, আমফানের পর করোনার প্রভাব বাড়ার আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement