BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

লকডাউনে শুনশান বামনগাছি স্টেশনই দুষ্কৃতীদের স্বর্গরাজ্য, নিয়মিত বসছে মদের আসর!

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2020 7:50 pm|    Updated: April 7, 2020 7:50 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: বরাবরই সন্ধে নামতে দুষ্কৃতীদের আনাগোনা বাড়ে উত্তর ২৪ পরগনার দত্তরপুকুর থানার বামনগাছি স্টেশন সংলগ্ন এলাকায়। লকডাউনে তা যেন আরও কয়েকগুন বেড়েছে। আশেপাশে নয় এখন আঁধার নামতে স্টেশনেই বসছে মদের আসর!  বাড়ির জানলা লক্ষ্য করে ছোঁড়া হচ্ছে রেল লাইনের পাথরও। ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি আয়ত্তে আনতে এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

রেল লাইনের পাশ থেকে চলন্ত ট্রেনের জানলা বা দরজা লক্ষ্য করে পাথর জাতীয় বস্তু ছোঁড়ার ঘটনা এর আগে একাধিকবার উঠে এসেছে সংবাদ শিরোনামে। উত্তর ২৪ পরগনার বিভিন্ন স্টেশনের পাশে মদ্যপদের আখড়ার কথাও কমবেশি শোনা যায়। কিন্তু এই লকডাউনে দুষ্কৃতীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বামনগাছি স্টেশন। নিয়ম করে প্রতিদিন সেখানে বসছে মদ-গাঁজা ও জুয়ার আসর। শুনশান স্টেশনে চলছে সমাজবিরোধী কাজ। অভিযোগ, এই পরিস্থিতিতে বৈশালী এলাকার একাধিক বাড়ি লক্ষ্য করে রাতে ছোঁড়া হয় পাথর। আতঙ্কে গোটা বিষয়টি দত্তপুকুর থানায় জানান ওই এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: শিক্ষা প্রতিষ্ঠানে কোয়ারেন্টাইন নয়, প্রশাসনিক নির্দেশে পুরুলিয়ায় স্থানান্তরিত ১১টি সেন্টার]

খবর পেয়েই এলাকায় তল্লাশি চালায় বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় ব়্যাফ। সন্দেহ হওয়ায় গোটা ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয় এক দম্পতিকে। তবে তারাই পাথর ছোঁড়ার ঘটনার সঙ্গে জড়িত কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। কিন্তু স্টেশন ও সংলগ্ন এলাকায় এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে সে দিকেই নজর রাখছে পুলিশ। মোতায়েন হয়েছে বিশাল বাহিনী। স্থানীয়দের কথায়, “লকডাউনে করোনা আতঙ্কের মতোই দুষ্কৃতীদের ভয়ও জাঁকিয়ে বসেছে আমাদের মধ্যে। যে কোনও মুহূর্তে বড়সড় বিপদ ঘটতে পারে।” রাত নামতেই অত্যন্ত প্রয়োজনেও ঘর থেকে বেরনোর সাহস পাচ্ছেন না অধিকাংশই। 

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঘরছাড়ার শাস্তি! চুল কেটে, মুখে কালি মাখিয়ে বধূকে গ্রামছাড়া করল প্রতিবেশীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement