২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মনের পাশে মুখ্যমন্ত্রী, বনদপ্তরের মামলা তোলার আশ্বাস

Published by: Tiyasha Sarkar |    Posted: July 16, 2020 8:36 pm|    Updated: July 16, 2020 8:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মনের (Swapna Barman) পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক থেকে আশ্বাস দিলেন যে, অ্যাথলিটের বিরুদ্ধে বন দপ্তরের দায়ের করা মামলা তুলে নেওয়া হবে। পাশাপাশি, বন দপ্তরের তদন্তকারী আধিকারিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের ইঙ্গিতও দেন তিনি।

সম্প্রতি স্বপ্না বর্মনের বিরুদ্ধে বাড়িতে বেআইনিভাবে কাঠ মজুত করার অভিযোগ তুলেছিল বন দপ্তর। বেলাকোবা রেঞ্জে গিয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা করার নির্দেশ দিয়েছিলেন বনবিভাগের স্পেশ্যাল টাস্ক ফোর্সের (STF) কর্মীরা। অন্যথায় তাঁর পরিবারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন কর্মীরা। এই ঘটনায় অ্যাথলিটেরই পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী। বৃহ্স্পতিবার নবান্ন থেকে তিনি বলেন, “স্বপ্না খুব ভাল মেয়ে। রাজবংশী মেয়ে। বাংলার গর্ব। আমি ওকে খুব ভালবাসি। বন দপ্তর ওর বিরুদ্ধে বেআইনিভাবে কাঠ মজুতের মামলা করেছে। আমি আগে জানতাম না। জানতে পেরেই আমি ওকে ফোন করেছিলাম। আমার সঙ্গে ওর কথা হয়েছে। আমি বলেছি এ বিষয়ে কোনও চিন্তা না করতে।”

[আরও পড়ুন: অমানবিক! করোনা আক্রান্তকে ৩২০ কিমি নিয়ে যেতে লক্ষাধিক টাকা হাতালো অ্যাম্বুল্যান্স চালক]

এরপরই মামলা তুলে নেওয়া হবে আশ্বাস দিয়ে ফরেস্ট অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের ইঙ্গিত দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘‘আমরা কিছুই জানতে পারিনি। কাউকে কিছু না জানিয়েই স্বপ্নার বাড়িতে অভিযান হয়েছে। যে করেছে তাঁকে অন্য জায়গায় বদলির ব্যবস্থা হচ্ছে।’’ যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও বদলির লিখিত অভিযোগ পৌঁছয়নি ফরেস্ট অফিসারে কাছে।

[আরও পড়ুন: ‘কতবার কথা বলব, আমরা কি রাজ্যপালের চাকর?’ ধনকড়ের লাগাতার অভিযোগে ক্ষুব্ধ মমতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement