BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ, তদন্তে দমদম থানা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 19, 2019 9:02 pm|    Updated: March 19, 2019 9:30 pm

Suspecting theif a youth lynched to death in dumdum

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: শহরের বুকে ফের চোর সন্দেহে এক যুবককে খুনের অভিযোগ। দক্ষিণ দমদম পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বসাকবাগান এলাকার ঘটনা। স্থানীয় বাসিন্দারা এবিষয়ে মুখ না খুললেও তৃণমূল নেতৃত্বের দাবি, পিটিয়ে খুন করা হয়েছে ওই যুবককে। মুখ্যমন্ত্রীর আবেদন থেকে শুরু করে পুলিশের সচেতনতা বাড়ানোর কর্মসূচি, কোনও কিছুই যে কার্যত কাজে আসেনি তা ফের প্রমাণিত।

[খবরের জের, ঘর পেলেন ভাড়াবাড়ি থেকে বিতাড়িত বৃদ্ধ ও তাঁর মেয়ে]

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ন’টা নাগাদ দমদমের বসাকবাগান এলাকায় একটি নির্মীয়মান আবাসনের বাইরে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয় এক যুবক জানিয়েছেন, “বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই কমলা রঙের টি-শার্ট এবং কালো ট্রাউজার্স পরা এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।” এরপর স্থানীয় বাসিন্দারাই এলাকারই একটি ক্লিনিক থেকে এক চিকিৎসককে ডেকে আনেন। ওই চিকিৎসক জানান, মৃত্যু হয়েছে ওই যুবকটির। এরপর তারা দমদম থানায় খবর দেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মৃত ওই যুবকের দেহে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। জানা গিয়েছে, ছেলেটির মাথা ফেটে গিয়েছিল। হাতের আঙুলও বেঁকে গিয়েছিল। স্থানীয়দের দাবি, ওই যুবককে তাঁরা এলাকায় কখনও দেখেননি। স্বাভাবিকভাবেই মৃতের পরিচয় নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে জানান হয়েছে, সম্ভবত পিটিয়ে মারা হয়েছে ওই যুবককে। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘প্রথমে আমরা মৃতের পরিচয় জানার চেষ্টা করছি। স্থানীয়দের সঙ্গে কথা বলা হচ্ছে।” স্থানীয়দের একাংশের দাবি, তাঁরা রাতে কোনও ধরনের আওয়াজ পাননি। অথচ যেখানে দেহটি পাওয়া গিয়েছে, সেটি ঘন জনবসতিপূর্ণ এলাকা। সেখানে কাউকে পিটিয়ে মারলে আশেপাশের মানুষ জানতে পারতেন।

[গুরুং-মনদের সমর্থনে ফের দিল্লির নেতা পাহাড়ে প্রার্থী?]

তবে স্থানীয়দের বক্তব্যের বিরোধিতা করেছেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর মৃগাঙ্ক ভট্টাচার্য, তিনি বলেন, ‘’আমি যা খবর পেয়েছি তাতে স্পষ্ট ওখানকার স্থানীয় কিছু যুবক চোর সন্দেহে এক জনকে পিটিয়ে মেরেছে। রাতে ঘটনাটি ঘটেছে। এলাকার মানুষ সবাই জানে।” এলাকার এক মহিলাও বলেন, “এখানকার একটি ক্লাবের ছেলেরা কাল একজনকে মারধর করেছে। আওয়াজ শুনেছি।” তবে আদতে কীভাবে মৃত্যু হয়েছে ওই যুবকের। তা জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই, এমনটাই জানিয়েছেন তদন্তকারী আধিকারিকেরা।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে