Advertisement
Advertisement
Suvendu Adhikari

জেল খাটা কর্মীদের ভাতা দেওয়ার ঘোষণা শুভেন্দুর

জেল ফেরত কর্মীদের ৫ হাজার টাকা করে সংগ্রামী ভাতা দেওয়ার ঘোষণা শুভেন্দুর।

Suvendu Adhikari announced to give allowance BJP workers those who come from jail

ফাইল ছবি

Published by: Amit Kumar Das
  • Posted:April 10, 2024 9:38 am
  • Updated:April 10, 2024 3:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল খাটা বিজেপি কর্মীদের (BJP workers) ভাতা দেওয়ার কথা ঘোষণা করলেন নন্দীগ্রামের বিধায়ক, তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মঙ্গলবার বিকেলে নন্দীগ্রামের হরিপুরে দলীয় সভায় দাঁড়িয়ে তিনি বলেন, “বিজেপির কর্মী, যাঁরা জেল খেটেছেন, বিজেপি ক্ষমতায় এলে তাঁদের পাঁচ হাজার টাকা করে সংগ্রামী ভাতা দেওয়া হবে।” তবে কোন খাত থেকে কীভাবে এই টাকা আসবে তা বলেননি তিনি।

এদিন এই সভা থেকে নন্দীগ্রামের আইসির উদ্দেশে সতর্কবার্তা দিয়েছেন বিরোধী দলনেতা। ভূপতিনগরের ওসি গোপাল পাঠকের প্রসঙ্গ টেনে তিনি বলেন, “নন্দীগ্রামের আইসি খুব বেড়েছেন। বেশি বাড়বেন না। এটা হুঁশিয়ারি নয়, সতর্কবার্তা। যারা মিথ্যা রিপোর্ট দিয়ে আমাদের কর্মীদের জেল খাটিয়েছে তাদের নাম লেখা আছে।”

Advertisement

[আরও পড়ুন: ছত্তিশগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল বাস, মৃত অন্তত ১২, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর]

পাল্টা শুভেন্দুকে কটাক্ষ করে নন্দীগ্রাম এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপ্পাদিত্য গর্গ বলেন, “ভোটে কাজ করানোর লোক না পেয়ে যা খুশি তাই বলছেন।” তিনি বলেন, “আসলে নন্দীগ্রামের বুথে বুথে লোক খুঁজে পাচ্ছেন না বিজেপি। তা বুঝতে পেরেই শুভেপু অধিকারী টাকার লোভ দেখিয়ে কিছু কর্মীকে ধরে রাখার চেষ্টা করছেন।”

Advertisement

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে]

তৃণমূলের কটাক্ষ, যাঁরা খুনের অভিযোগে জেলে গিয়েছেন বা দোষী সাব্যস্ত হয়ে জেল খাটছেন তাঁরাও সংগ্রামী। এদিন বিজেপির সভায় উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি পবিত্র কর, সাধারণ সম্পাদক মেঘনাদ পাল, জেলা কমিটির সদস্য সাহেব দাস, অভিজিৎ মাইতি প্রমুখ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ