BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এলাকায় একাধিক করোনা আক্রান্তের হদিশ, আতঙ্কে তারকেশ্বর মন্দির খোলার সিদ্ধান্ত বাতিল কমিটির

Published by: Tiyasha Sarkar |    Posted: June 26, 2020 9:00 am|    Updated: June 26, 2020 9:26 am

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: সংক্রমণের আশঙ্কায় সিদ্ধান্ত বদল। শুক্রবারও ভক্তদের জন্য খুলছে না তারকেশ্বর (Tarkeshwar) মন্দিরের দ্বার। কতদিনে মন্দির খুলবে তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি বলেই জানিয়েছে মন্দির কমিটি।

করোনা সংক্রমণ রুখতে মার্চের শেষভাগেই রাজ্যের সমস্ত মন্দির বন্ধ করে দেওয়া হয়েছিল। পরবর্তীতে চলতি মাসের শুরুতে সমস্ত নিয়ম মেনে মন্দির খোলার অনুমতি দেয় রাজ্য। ভক্তদের জন্য খুলে দেওয়া হয় একাধিক মন্দিরও। কিন্তু তারকেশ্বর মন্দির খোলা হবে কি না তা নিয়ে দোটানায় ছিল মন্দির কর্তৃপক্ষ। কারণ, দর্শনার্থীদের সমাগমে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা থেকেই যায়। পরবর্তীতে একাধিক বৈঠকে কমিটি সিদ্ধান্ত নেয় যে, শুক্রবার অর্থাৎ ২৬ জুন ভক্তদের জন্য পাকাপাকিভাবে খুলে দেওয়া হবে মন্দির। সামাজির দূরত্বের বিধি-সহ যাবতীয় নিয়ম মেনে চলবে পুজো। সেইমতো বুধবার ও বৃহস্পতিবার পরীক্ষামূলকভাবে বেশ কিছুক্ষণ খুলেও রাখা হয় মন্দির। কিন্তু বৃহস্পতিবার রাতে ফের গোল বাঁধালো করোনা (CoronaVirus) আতঙ্ক।

[আরও পড়ুন: ভাটপাড়া পুরসভাতেও ‘কেয়ারটেকার’ হিসাবে কাজ করবে প্রশাসক মণ্ডলী, নির্দেশ হাই কোর্টের]

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধের পর মন্দির সংলগ্ন এলাকায় দশজনের বেশি করোনা আক্রান্তের হদিশ মেলে। এতেই সিদ্ধান্ত বদল করে কমিটি। কারণ, যে এলাকায় আক্রান্তদের হদিশ মিলেছে সেখানে নিয়মিত যাতায়াত রয়েছে সেবাইতদের। বাজার এলাকা হওয়ায় আরও বহু মানুষ সেখানে ভিড় জমান। তাই এই পরিস্থিতিতে মন্দির খুললে হু হু করে সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা করেই মন্দির বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কবে মন্দির খুলবে তা পরবর্তী পরিস্থিতি অনুযায়ী স্থির করা হবে বলে জানিয়েছে মন্দির কমিটি।

[আরও পড়ুন: আগস্টের আগে মিলবে না মেট্রো পরিষেবা, জেনে নিন ৩১ জুলাই পর্যন্ত রাজ্যে আর কী কী বন্ধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement