BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

গাড়ির জানলা থেকে ঝুলছে ৩ যুবকের দেহ! ফের ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী ইসলামপুর

Published by: Sayani Sen |    Posted: June 4, 2021 9:28 am|    Updated: June 4, 2021 9:29 am

Three people killed in a accident in North Dinajpur's Islampur ।Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ফের মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Accident) প্রাণহানি। এবার ঘটনাস্থল উত্তর দিনাজপুরের গোয়ালপোখর ১ নম্বর ব্লকের পাঞ্জিপাড়ার ঘোড়ধাপ্পার ৩১ নম্বর জাতীয় সড়ক। মৃত্যু হয়েছে তিনজনের। জখম আরও ২ জন। স্থানীয় হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার রাতে ডালখোলা থেকে ইসলামপুরের (Islampur) দিকে যাচ্ছিল একটি গাড়ি। তাতেই ছিলেন বিহারের বলরামপুরের পোখরার বাসিন্দা বছর তিরিশের মহম্মদ মোয়াজ্জেম, পঁচিশ বছর বয়সি কৌশিক আলম এবং বছর ছাব্বিশের বিক্রম চৌধুরী সরকার। কৌশিক এবং বিক্রম ডালখোলার পিছলা এলাকার বাসিন্দা। উত্তর দিনাজপুরের গোয়ালপোখর ১ নম্বর ব্লকের পাঞ্জিপাড়ার ঘোড়ধাপ্পার ৩১ নম্বর জাতীয় সড়কের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। একটি গাছে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনজনের প্রাণহানি হয়।

[আরও পড়ুন: ‘আমাকে মেরে ফেলুক না হয় বিয়ে করুক’, পোস্টার হাতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় কলেজ ছাত্রী]

এদিক, এই দুর্ঘটনার জেরে জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পায় পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দেখেন, গাড়ির সঙ্গে পেঁচিয়ে গিয়েছে তিনটি দেহ। গাড়ির পাত কেটে দেহগুলি উদ্ধার করা হয়। পুলিশ দেহগুলি ময়নাতদন্তে পাঠিয়েছে। দেহ উদ্ধারের প্রায় ঘণ্টাদেড়েক পর জাতীয় সড়কে যানচলাচল স্বাভাবিক হয়। দ্রুত গতিতে গাড়ি চলাচলের ফলে দুর্ঘটনা কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এর আগে গত সপ্তাহেও ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হয় উত্তর দিনাজপুর। দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা লেগে প্রাণ হারান ৩ জন। নিহতদের মধ্যে ছিলেন প্রাক্তন কাউন্সিলরও। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনায় প্রাণহানি।

[আরও পড়ুন: ‘ছোট থেকেই খুব কাছের, আমার মাতৃসম’, মুকুলজায়া প্রসঙ্গে আবেগবিহ্বল অভিষেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement