BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমার শিরদাঁড়া বিক্রি হবে না’, শুভেন্দুর গড় থেকে হুঙ্কার অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: February 27, 2021 5:48 pm|    Updated: February 27, 2021 6:46 pm

An Images

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: ফের ‘শিরদাঁড়া’ নিয়ে দলত্যাগী নেতাদের কটাক্ষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। শুভেন্দুর গড় থেকে যুব তৃণমূল সভাপতির হুঙ্কার, “সিবিআইয়ের ভয়ে অনেকে দল ছেড়েছে। কিন্তু সেই ভয়ে আমার শিরদাঁড়া বিক্রি হবে না।” শনিবার তাঁর রোড শো ছিল ঘাটালে। সেই ব়্যালি শেষে ঘাটালের বিবেকানন্দ মোড়ে বক্তব্য রাখেন অভিষেক। সেই ব়্যালি থেকে একদিকে যেমন বিজেপির কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে আক্রমণ শানান তিনি, তেমনই আবার দলত্যাগী নেতাদের নাম করে সমালোচনা করেন অভিষেক।

তিন কিলোমিটার লম্বা রোড শোয়ের শেষে উপস্থিত দলীয় কর্মী ও সাধারণের মানুষের উদ্দেশে বার্তা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “যাঁরা বাংলার কৃতী মানুষজনের নাম জানেন না, যাঁরা বাংলার সংস্কৃতি জানেন না, তাঁদের ভোট দেবে না বাংলা। পশ্চিম মেদিনীপুরে ১৫-০ হবে।” এর পরই বিজেপির কেন্দ্রীয় নেতাদের মধ্যাহ্নভোজের রাজনীতি নিয়ে তীব্র কটাক্ষ করেন তৃণমূলের যুব নেতা। বলেন, “সকাল বেলায় লোকের বাড়ি-বাড়ি গিয়ে খাচ্ছেন ওঁরা। সকাল বেলায় কলাপাতার সঙ্গে দোস্তি করছেন, আর বিকেলবেলা পাঁচতারায় গিয়ে মস্তি করছেন।”

[আরও পড়ুন : ‘আমার শেষ টুইটটি কিন্তু মনে রাখবেন’, ভোটের মুখে ফের পুরনো চ্যালেঞ্জ ছুঁড়লেন পিকে]

এর পরই নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন অভিষেক। দলত্যাগীদের ‘মীরজাফর-বিশ্বাসঘাতক’ বলে কটাক্ষ করে তৃণমূল নেতার দাবি, “বাংলার আবেগ-বিশ্বাস, মেদিনীপুরের মানুষের বিশ্বাস দিল্লির বুকে বিক্রি করে দিয়েছেন উনি। মানুষ ক্ষমা করবে না। এর জবাব দেবেন মেদিনীপুরের মানুষ।” অভিষেকের অভিযোগ, “ইডি-সিবিআই দেখিয়ে একজন-দুজনকে দলে টেনেছে বিজেপি। ওঁরাও মানুষ আমিও মানুষ, তফাৎ শুধু শিরদাঁড়ায়।”

রাজ্যে আট দফায় নির্বাচন করানো নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “কার অঙ্গুলিহেলনে রাজ্যে ৮ দফায় ভোট হচ্ছে আমার সব জানা আছে। মেদিনীপুরের ৩১ আসনে ৩১ দফায় ভোট হলেও বিজেপির জামানত জব্দ হবে। বিশ্বাসঘাতকদের হারাতেই হবে।” প্রসঙ্গত, এদিন তিন কিলোমিটার লম্বা ব়্যালি শেষ করতে প্রায় দেড় ঘণ্টা সময় লাগে তৃণমূল নেতার। পশ্চিম মেদিনীপুরের তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতির কথায়, ব়্যালিতে লক্ষাধিক মানুষ এসেছে। যদিও পুলিশ সূত্রে খবর, ৬০ হাজার মানুষের জমায়েত হয়েছিল।

ছবি: সুকান্ত চক্রবর্তী

[আরও পড়ুন : আচমকা ফোন নম্বর ব্লক বিজেপি বিধায়কের! উঠছে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement