BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দিলীপ ঘোষের সভায় ‘অপমান’, বিজেপিতে যোগ না দিয়ে কান্নাকাটি করে মঞ্চ ছাড়লেন তৃণমূল নেতা

Published by: Sayani Sen |    Posted: January 1, 2021 2:11 pm|    Updated: January 1, 2021 9:17 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) আগে বঙ্গ রাজনীতিতে দলবদল নিয়ে চলছে জোর চর্চা। কিন্তু হুগলির ডানকুনিতে যেন উলটপুরাণ। ‘অসম্মানিত’ হয়ে ৫০০ জন অনুগামী নিয়ে ঘাসফুল শিবির থেকে বিজেপিতে যোগ দিতে এসেও ফিরে গেলেন ডানকুনি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলার কৃষ্ণেন্দু মিত্র। চণ্ডীতলার বিধায়ক স্বাতী খন্দকারের ফোন পাওয়ামাত্রই কেঁদে ভাসালেন তিনি।

ডা্নকুনিতে বৃহস্পতিবার দিলীপ ঘোষের (Dilip Ghosh) সভায় যোগ দিতে আসেন ১৫ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্র। সঙ্গে ছিলেন ৫০০ জন অনুগামী। ‘অসম্মানিত’ হয়ে ক্ষুব্ধ নির্দল নেতা তথা ডানকুনি পুরসভার ১৫ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর যোগ না দিয়ে ফিরে গেলেন। জোর গলায় ঘোষণা করেন রাজনীতির সঙ্গে তিনি সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন। দাপুটে ওই নির্দল নেতা এতদিন তৃণমূলকে সমর্থন করে গিয়েছেন।

[আরও পড়ুন: রাতারাতি উধাও বিজেপি কার্যালয়! বুলডোজার চালিয়ে ভাঙায় অভিযোগের তিরে তৃণমূল]

বিজেপিতে (BJP) যোগ না দিয়ে ফিরে যাওয়ায় রীতিমতো তোপ দেগে তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই অন্য দলে যোগ দিতে গিয়েছিলেন। কৃষ্ণেন্দুবাবু জানান, বিজেপিতে তিনি কেন যোগ দিচ্ছেন একথা জানানোর জন্য তাঁকে বলার সুযোগ দেওয়া উচিত ছিল। যেহেতু তিনি ডানকুনির মানুষের স্বার্থে অন্য দলে যাচ্ছিলেন তাই ডানকুনিবাসীকে সেকথা জানানো অত্যন্ত প্রয়োজন ছিল। তিনি যদি তাঁর কথা ডানকুনির মানুষকেই জানাতে না পারেন আগামী দিনে মানুষই তাঁকে বলবে স্বার্থ ও টাকার জন্য অন্য দলে গিয়েছেন। কিন্তু সেটুকু বলার সুযোগ তাঁকে দেওয়া হয়নি। তাই নিজের আত্মসম্মান রক্ষার জন্য তিনি দলে যোগ না দিয়ে ফিরে গিয়েছেন।

শিয়রে বিধানসভা নির্বাচন। তার আগে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)-সহ অনেকেই ঘাসফুল শিবির ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। যা রীতিমতো অস্বস্তিতে ফেলেছে তৃণমূলকে। তারই মাঝে কৃষ্ণেন্দু মিত্রর (Krishnendu Mitra) এহেন উলটপুরাণ শাসক শিবিরকে অক্সিজেন জোগাচ্ছে বলেই মত রাজনৈতিক মহলের।

[আরও পড়ুন: বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যাকাণ্ডের চার্জশিট জমা দিল সিআইডি, অভিযুক্তের তালিকায় ১০ জন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement