১০ মাঘ  ১৪২৬  শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রিন্টু ব্রহ্ম, কালনা: ফের রাজ্যে শুটআউটের ঘটনা। দলের কাজ সেরে বাইকে বাড়ি ফেরার পথে কালনায় গুলিবিদ্ধ এক তৃণমূল নেতা। শুক্রবার গভীর রাতেই মৃত্যু হয় ওই ব্যক্তির। কী কারণে আক্রমণ করা হল ওই ব্যক্তিকে, কারাই বা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

কালনা ১ নম্বর পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ ইনসান মল্লিক নামে ওই তৃণমূল নেতা। জানা গিয়েছে, শুক্রবার রাতে কার্যালয় থেকে বাইক চালিয়ে বাড়িতে ফিরছিলেন তিনি। সেই সময় কালনার বেগপুরের নারায়ণপুর গ্রামে দুষ্কৃতীরা তাঁর উপর চড়াও হয়। তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে ওই তৃণমূল নেতার পায়ে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ওই ব্যক্তি। অবস্থা বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতার হাসপাতাল স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। সেখানে নিয়ে যাওয়ার পথে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হুগলির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা ওই তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই তৃণমূল নেতার দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি।

[আরও পড়ুন: গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মুর্শিদাবাদে মৃত্যু শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতির]

প্রসঙ্গত, আট মাস আগে ঠিক একই জায়গায় আক্রমণ করা হয়েছিল ইনসান মল্লিককে। সেই সময়ও গুলি চালানো হয় তাঁকে লক্ষ্য করে। কিন্তু সে ধাক্কায় প্রাণে বেঁচে গিয়েছিলেন ওই তৃণমূল নেতা। কিন্তু কেন বারবার আক্রমণ করা হচ্ছিল তাঁকে? ঘটনার সঙ্গে কারা জড়িত? রাজনৈতিক শত্রুতার কারণেই কী এই পরিণতি হল ইনসান মল্লিকের? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা ভাবাচ্ছে তদন্তকারীদের।

[আরও পড়ুন: দেশে বসে বিদেশে টাকা পাচার, হ্যাকিংয়ের ফাঁদে উধাও তথ্যপ্রযুক্তির কর্মী ৪০ হাজার টাকা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং