BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পিংলায় তৃণমূল কর্মীর উপর হামলা, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 31, 2020 1:55 pm|    Updated: May 31, 2020 1:55 pm

TMC supporters beaten in pingla, they accused Bjp workers, 2 wounded

প্রতীকী ছবি।

অংশুপ্রতিম পাল, খড়গপুর: পিংলায় তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। শনিবার রাতে তৃণমূল কর্মীদের উপর অতর্কিতে হামলা চালানো হয় বলে অভিযোগ করেন শাসকদলের সমর্থকরা। তবে তৃণমূলের যাবতীয় অভিযোগ অস্বীকার করে তাদের বিরুদ্ধেই পালটা অভিযোগ জানায় বিজেপি (Bharatiya Janata Party)।

ঘটনার সূত্রপাত আমফানের ত্রাণ বিলিকে কেন্দ্র করে। পশ্চিম মেদিনীপুরের পিংলার সাঙ্গার এলাকায় তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জানা যায়, আমফান বিদ্ধস্ত এই এলাকায় শনিবার ত্রিপল বিলি করতে যান মন্ত্রী সৌমেন মহাপাত্র। তিনি চলে যাওয়ার পরেই রাতের অন্ধকারে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রড, লাঠি, অস্ত্র নিয়ে আচমকা তৃণমূল কর্মীদের উপর চড়াও হয়। তৃণমূল কর্মী মহাদেব দে ও বিষ্ণুপদ সিংকে মারধরের পাশাপাশি এক তৃণমূল সমর্থকের বাড়িতেও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ ওঠে। আহত দুই তৃণমূল সমর্থককে উদ্ধার করে প্রথমে ডেবরা হাসপাতালে ভরতি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ার মেদিনীপুরে স্থানান্তরিত করা হয়। ঘটনার জেরে পিংলা থানায় তৃণমূল সমর্থকদের তরফে অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে অভিযোগের ভিত্তিতে এক বিজেপি কর্মীকে এদিন গ্রেফতার করে পুলিশ।

Tmc-beaten

[আরও পড়ুন:ভাড়া বৃদ্ধির দাবিতে অনড় মালিকরা, কলকাতার রাস্তায় নামছে না বেসরকারি বাস]

তবে সকল অভিযোগ অস্বীকার করে তৃণমূল সমর্থকদের দিকেই পালটা হামলা চালানোর অভিযোগ তুলেছে বিজেপি সমর্থকরা। এই ব্যাপারে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি অন্তরা ভট্টাচার্য বলেন, “এই ঘটনায় বিজেপি জড়িত নয়। তৃণমূল সমর্থরা প্রায়ই এলাকায় বিজেপি কর্মীদের এলাকায় কোণঠাসা করার চেষ্টা চালাচ্ছে। তারাই বিজেপি কর্মীদের মারধর করে।” তৃণমূল ও বিজেপি সমর্থকদের অভিযোগ পালটা অভিযোগে প্রথমে ঘটনাস্থলে উত্তেজনা ছড়ালেও পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন:পরিযায়ী শ্রমিকদের দুঃখ-দুর্দশায় ব্যথিত, একাধিক পদক্ষেপের কথা ঘোষণা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে