২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্রুতগতিতে ডিভাইডারে ধাক্কা স্পোর্টস বাইকের, বোলপুরে মৃত্যু ট্রাফিক ওসির

Published by: Paramita Paul |    Posted: July 12, 2022 10:16 am|    Updated: July 12, 2022 10:16 am

Traffic OC died in road accident at Bolpur | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বাইকে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় প্রাণ গেল ট্রাফিক ওসির। দ্রুত গতিতে বাইকটি ডিভাইডারে ধাক্কা মারে। ছিটকে পড়েন ট্রাফিক কর্তা। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটে বীরভূমে (Birbhum) বোলপুরের বাইপাসে।

মৃতের নাম তুহিন ঝাঁ (৪০)। বোলপুর থানার ট্রাফিক ওসি ছিলেন তিনি। বাইক নিয়ে বোলপুর (Bolpur) রবীবিথী বাইপাসের ডিভাইডারে ধাক্কা মেরে গুরুত্বর জখম হন। পরে তাঁর মৃত্যু হয়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর কনভয়ের পুলিশের গাড়িতে লরির ধাক্কা, ভাঙল লুকিং গ্লাস]

ডিউটি সেরে রাতে বাড়ি ফিরছিলেন তুহিন। বোলপুর থেকে কাশিপুরের দিকে যাচ্ছিলেন তিনি। সেইসময় দ্রুতগতিতে তাঁর স্পোর্টস বাইকটি ডিভাইডারে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়েন ট্রাফিক ওসি। গুরুতর জখম অবস্থায় রাস্তায় পড়েছিলেন বেশকিছুক্ষণ। তারপর স্থানীয় বাসিন্দারা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আপাতত হাসপাতালেই রয়েছে তাঁর দেহ। ময়নাতদন্ত করা হবে।

সারাদিন যান চলাচল সামলানো যার দায়িত্ব, সেই ট্রাফিক কর্তার পথ দুর্ঘটনায় মৃত্যু এলাকায় চাঞ্চল্য তৈরি ছড়িয়েছে। বেপরোয়া গতি নাকি অন্য কোনও কারণে ডিভাডারে বাইকটি ধাক্কা মেরেছিল, তুহিন কি মদ্যপ ছিলেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: কীটনাশক খাইয়ে একসঙ্গে ৫ কুকুরকে খুন! হাজতে বনগাঁর কৃষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে