BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর পরকীয়ার জেরেই খুন কালনার টোটোচালক! গ্রেপ্তার গৃহশিক্ষক ও তার ছাত্র

Published by: Suparna Majumder |    Posted: March 4, 2021 9:12 pm|    Updated: March 4, 2021 9:12 pm

An Images

অভিষেক চৌধুরী, কালনা: অনুগত ছাত্রকে দিয়েই ছাত্রীর বাবাকে গুলি করে খুন! আর সেই মৃত্যু নিশ্চিত করতে ওই ব্যক্তির গলায় ধারাল অস্ত্র চালান অভিযুক্ত গৃহশিক্ষক।কয়েকদিন আগে পূর্বস্থলীর মাজিদা পঞ্চায়েতের বড়ধামাস গ্রামের বাসিন্দা পিন্টু পাল (৩৪) খুনের ঘটনায় এমনিই রোমহর্ষক তথ্য উঠে এল পুলিশি তদন্তে।

নৃশংস এই খুনের ঘটনার নেপথ্যে উঠে আসে পিন্টুর স্ত্রীর সঙ্গে অভিযুক্ত গৃহশিক্ষকের বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ও। অভিযোগের পরিপ্রেক্ষিতে পূর্বস্থলী থানার পুলিশ ঘটনার তদন্তে নেমে জিতেন ঘোষ ও দিব্যেন্দু ঘোষ ওরফে কালুকে বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার করা হয়।এদিনই দুই অভিযুক্তকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ঘটনার পুননির্মাণ করে পূর্বস্থলীর থানার পুলিশ। দুই অভিযুক্তকে শুক্রবার কালনা আদালতে তোলা হবে বলেও জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘গিয়াসউদ্দিন মোল্লাকে হটাও, দল বাঁচাও’, নিজের কেন্দ্রেই চাপে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী]

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারির রাতে পিন্টু পাল নামে ওই টোটোচালক বাড়ির সামনে টোটো ভ্যানে ব্যাটারি চার্জ দিচ্ছিলেন। সেই সময় রাতের অন্ধকারে তাঁকে গুলি করে ও শ্বাসনালী কেটে খুন করা হয়। এরপরই স্থানীয় পুলিশ ঘটনার তদন্তে নামে।  আর তারপরই পুলিশের হাতে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানায়,পূর্বস্থলীর বড়ধামাস গ্রামের বাসিন্দা পিন্টু পাল করোনা (Corona Virus) পরিস্থিতির সময় জয়পুরে সোনার কাজ ছেড়ে বাড়ি ফিরে আসে ও টোটো চালাতে শুরু করে। ভিনরাজ্যে থাকার সময় পিন্টুর মেয়ের গৃহশিক্ষক জিতেনের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে তাঁর স্ত্রীর। পিন্টু বাড়ি চলে আসায় সেই সম্পর্কে ফাটল ধরে। পিন্টুর স্ত্রীর কাছ থেকে সেইভাবে সাড়া না পাওয়ায় ভিতরে-ভিতরে ফুঁসছিল গৃহশিক্ষক জিতেন। আর তারপরই জিতেন খুনের পরিকল্পনা করে।আর এইকাজে সঙ্গী হিসাবে বেছে নেয় তার  এক সময়ের ছাত্র পাশের গ্রাম লক্ষ্মীপুরের বাসিন্দা কালু ঘোষ নামের যুবককে। তারা দুজনেই পিন্টুর গতিবিধির উপর নজরদারি শুরু করে ও পিন্টুকে রাতের অন্ধকারে তার বাড়ির সামনেই খুন করে।

ঘটনাস্থলে দাঁড়িয়ে কালু ঘোষ পুলিশকে জানায়, সেই প্রথম পিন্টুকে গুলি করে। তাঁর মৃত্যু নিশ্চিত করতে জিতেন গলার নলি কাটে ধারাল অস্ত্র দিয়ে। অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস বলেন,”পূর্বস্থলীতে এক টোটোচালকের খুনের ঘটনার তদন্তে পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে। ঘটনার পুননির্মাণ করা হয়। অপরাধীরা তাদের অপরাধের কথা স্বীকার করে। শুক্রবার তাদের আদালতে তোলা হবে।”

[আরও পড়ুন: নিম্নমুখী বাংলার কোভিড গ্রাফ, ২৪ ঘণ্টায় সংক্রমিত ২০৯ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement