Advertisement
Advertisement
Ganga

নীলপুজোয় গঙ্গায় নেমে তলিয়ে গেলেন দুই যুবক, জোড়া মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া

দুই যুবকের খোঁজে শনিবারও তল্লাশি চলছে।

Two young men drowned while bathing in ganga river

উদ্ধার কাজ চলছে দুই জায়গায়।

Published by: Subhankar Patra
  • Posted:April 13, 2024 5:30 pm
  • Updated:April 13, 2024 5:30 pm

সংবাদ প্রতিদিন ব্যুরো: নীলপুজো উপলক্ষে বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক যুবক। শুক্রবার ঘটনাটি ঘটেছে কল্যাণী (Kalyani) ব্লকের চরসরাটি এলাকায়। যুবকের নাম জয়েস ভট্টাচার্য। বয়স আনুমানিক ২০ বছর। প্রথমে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কল্যাণী ও চাকদহ (Chakdaha) থানার পুলিশ। এদিকে হুগলির বৈদ্যবাটি (Baidyabati) এলাকায় জলে ডুবে প্রাণ হারালেন আরেক যুবক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কল্যাণী কাঁঠালতলা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন জয়েস। শুক্রবার দুপুরে বন্ধুদের সঙ্গে ভাগিরথীর জলে স্নান করতে নামেন তিনি। জলে নামার কিছুক্ষণ পরেই তলিয়ে যান যুবক। বন্ধু ও স্থানীয়রা প্রথমে নৌকা নিয়ে উদ্ধার কাজে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশ, বিপর্যয় মোকাবিলা ও অসামরিক প্রতিরক্ষা দপ্তরে। শুক্রবার তলিয়ে যাওয়া যুবকের খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে ফের শুরু হয়েছে উদ্ধার কাজ। নামানো হয় ডুবুরি, স্পিডবোর্ড।

Advertisement

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে ‘গো ব্যাক’ স্লোগান শুনে মেজাজ হারালেন অধীর, যুবককে চড়!]

অন্যদিকে, হুগলির বৈদ্যবাটির (Baidyabati) এলাকায় কুমোর পাড়ার জগন্নাথ ঘাটে ডুবে গেলেন সৌমজিৎ পাল নামের এক যুবক। ঘাটে লোক কম থাকায় প্রথমে কেউ দেখতে পারেননি তাঁকে। এই জগন্নাথ ঘাটের পাশেই মুখার্জি ঘাট। সেখানে কয়েকজন যুবক বসে গল্প করার সময় লক্ষ্য করেন ডুবে যাচ্ছেন সৌমজিৎ। তাঁরা সৌমজিৎকে বাঁচানোর জন্য গঙ্গায় ঝাপও দেন। তবে কিছুক্ষণের মধ্যেই জোয়ার চলে আসায় উঠে যেতে হয় তাঁদের। খবর যায় শেওড়াফুলি ফাঁড়িতে। নামানো হয় ডুবুরির দল। তবে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও দেহ পাওয়া যায়নি। শনিবার সকাল থেকে ফের শুরু হয়েছে উদ্ধার কাজ।

Advertisement

[আরও পড়ুন: লাইনে ফাটল, ভরদুপুরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত রেল পরিষেবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ