BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Polls 2021 : ভোটের সকালে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, কাঠগড়ায় তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 10, 2021 9:40 am|    Updated: April 10, 2021 11:20 am

An Images

ছবি: প্রতীকী

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভোটের (West Bengal Assembly Elections) দিন সকালে ঘর থেকে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার উলুবেড়িয়ায়। বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছে স্থানীয় বিজেপি কর্মীরা। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির, তা নিয়ে ধোঁয়াশা। যদিও এই মৃত্যুর পিছনে তৃণমূলের যোগ থাকতে পারে বলে অভিযোগ বিজেপির।

জানা গিয়েছে, উলুবেড়িয়া পূর্বের (Uluberia Purba) শ্যামসুন্দর চকের বাসিন্দা ওই ব্যক্তির নাম নন্দ নস্কর। বহুদিন ধরেই বিজেপির (BJP) সঙ্গে যুক্ত তিনি। গতকাল অর্থাৎ শুক্রবার গভীর রাত পর্যন্ত দলের কাজ করেন তিনি। এলাকায় দলীয় পতাকা লাগান। বাড়ি ফিরে খাওয়াদাওয়ার পরও বেশ কয়েকজন নন্দবাবুর সঙ্গে দেখা করতে আসেন। পরে শনিবার সকালে বাড়ির বারান্দা থেকে উদ্ধার হয় ওই বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। 

[আরও পড়ুন: চতুর্থ দফার ভোটের সকালে মুখভার আকাশের, কয়েকঘণ্টার মধ্যে বৃষ্টির পূর্বাভাস]

স্থানীয় বিজেপি নেতার কথায়, “বহুদিন ধরেই বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন। সেই কারণে তৃণমূলের তরফে একাধিকবার হুমকি দেওয়া হয়েছিল নন্দকে। তা সত্ত্বেও দলের হয়ে কাজ করতেন। কীভাবে এই মৃত্যু জানি না। তবে ঘটনার পিছনে হাত থাকতে পারে তৃণমূলের।” ঘটনার পূর্নাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা। যদিও দলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি  তৃণমূলের। উল্লেখ্য, চতুর্থ দফার ভোটের সকাল থেকেই রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই তিনজনের মৃত্যু হয়েছে। শীতলকুচির পাঠানটুলি এলাকায় প্রথমবার ভোট দিতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক তরুণের। সিতাই এলাকা থেকে আরও যুবকের মৃত্যুর এসেছে। 

[আরও পড়ুন: আইএসএফের বিক্ষোভের জের! ভোটের আগের রাতে সরানো হল ভাঙড় থানার আইসিকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement