BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় প্রাণ হারালেন খড়দহের তৃণমূল প্রার্থী, শোকপ্রকাশ মমতার

Published by: Paramita Paul |    Posted: April 25, 2021 11:31 am|    Updated: April 25, 2021 12:04 pm

WB Assembly Polls 2021: TMC candidate of Khardah died of COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। এবার কোভিড আক্রান্ত খড়দহের (Khardah)) তৃণমূল প্রার্থী কাজল সিনহার মৃত্যু হল। ভোটের মরশুমে এ নিয়ে তিনজন প্রার্থীর প্রাণ কাড়ল করোনা। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

ষষ্ঠদফা ভোটের আগের দিন অর্থাৎ ২১ তারিখ সকালে করোনা আক্রান্ত হয়েছিলেন খড়দহের তৃণমূল প্রার্থী (TMC Candidate)। সেদিনই বেলেঘাটা আইডিতে ভরতি করা হয়েছিল তাঁকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউতে রাখা হয়। এই ক’দিন ভেন্টিলেশনে ছিলেন এই তৃণমূল নেতা। টানা তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর রবিবার সকাল পৌনে দশটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।ইতিপূর্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের দুই প্রার্থী।

[আরও পড়ুন : রোগীই সংগ্রহ করছেন নিজের লালারস! জঙ্গিপুর হাসপাতালের ঘটনায় তীব্র চাঞ্চল্য]

খড়দহের তৃণমূল প্রার্থীর মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লেখেন, “আমাদের খড়দহের প্রার্থী কাজল সিনহার মৃত্যুতে গভীর শোকাহত। মানুষের কল্যাণের জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। অবিশ্রান্তভাবে প্রচার করেছেন। উনি আমাদের দলের দীর্ঘদিনের একনিষ্ঠ কর্মী ছিলেন। এই শূন্যতা অপূরণীয়। ওঁর পরিবার-পরিজনের প্রতি আমার সমবেদনা রইল।” 

 

তবে এই ঘটনা নিঃসন্দেহে শাসকশিবিরের অন্দরে উদ্বেগ বাড়াবে। প্রচারে বেরিয়ে করোনা আক্রান্ত হয়েছেন একাধিক দলীয় প্রার্থী। ভোটের দিন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। তিনিও কোভিড আক্রান্ত। করোনা আক্রান্ত শ্যামপুকুরের তৃণমূল প্রার্থী শশী পাঁজা। অসুস্থ মানিকতলার প্রার্থী সাধন পাণ্ডেও। একের পর এক প্রার্থীর এহেন শারীরিক অসুস্থতা যে দলীয় নেতৃত্বের চিন্তা বাড়াবে তা বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন : ভ্যাপসা গরম নাকি স্বস্তির বৃষ্টি, কেমন থাকবে এই সপ্তাহের আবহাওয়া? কী বলছে হাওয়া অফিস?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে