২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: প্রচারে বেরিয়ে সাফাই কর্মীদের 'গো ব্যাক' স্লোগানে মুখে রাহুল সিনহা

Published by: Arupkanti Bera |    Posted: March 30, 2021 8:59 pm|    Updated: March 30, 2021 8:59 pm

An Images

ফাইল চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট (West Bengal Assembly Election 2021) প্রচারে বেরিয়ে পুরসভার সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন হাবরা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা (Rahul Sinha)। উঠল ‘গো ব্যাক’ স্লোগানও। ঘটনাকে কেন্দ্র করে সাময়িক উত্তেজনা ছড়ায় এলাকায়। মঙ্গলবার হাবরা (Habra) পুরসভার নালন্দা মোড়ের ঘটনা। সাফাই কর্মীদের এই বিক্ষোভের পিছনে তৃণমূলের (TMC) হাত রয়েছে বলে অভিযোগ করেন রাহুল। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস।

সকালে কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারে হাবরার নালন্দা মোড়ে যান রাহুল। প্রথমে একটি ‘চায়ে পে চর্চা’ কর্মসূচিতে যোগ দেন। ওই এলাকা নালন্দা মোড়ের কাছে পুরসভার সাফাই কর্মীদের একটা অফিস রয়েছে। ‘চায়ে পে চর্চা’-র মাঝেই রাহুল ওই অফিসের সামনে ভোট প্রচারে যান। পুরসভার অস্থায়ী সাফাই কর্মীদের সামনে হাত জোড় করে ভোটে দেওয়ার আবেদন জানান। অভিযোগ, সেখানেই হাবরা পুরসভার তৃণমূল প্রভাবিত অস্থায়ী সাফাই কর্মীরা রাহুলের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন, ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। ‘ভাঙা পায়ে খেলা হবে’ স্লোগানও তোলেন তাঁরা। যদিও এলাকায় পুলিশ থাকায় কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

[আরও পড়ুন: রাজধানী এক্সপ্রেস নাশকতা মামলায় ৭ দিনের NIA হেফাজতে ছত্রধর মাহাতো]

রাহুল বলেন, “আমি পুরসভার অস্থায়ী সাফাই কর্মীদের কাছে ভোটের প্রচারে গিয়েছিলাম। প্রচারে সব জায়গায় যাওয়ার অধিকার রয়েছে আমার। আর সাফাইয়ের কাজ না করে জনগণের পয়সায় তৃণমূলের স্লোগান দিচ্ছে। এ কোন ধরনের রাজনীতি চলছে হাবরায়?” বিক্ষোভকারী অস্থায়ী সাফাই কর্মী ভোলে শেখ বলেন, “রাহুল সিনহার মতো লোকেরা ভোটের জন্য শুধু হাবরায় আসেন। তারপর আর তাঁদের দেখা মেলে না। তাই আমরা রাহুলকে ‘গো ব্যাক’ ধ্বনি দিয়ে বললাম, কলকাতায় ফিরে যান।”

হাবরা পুরসভার প্রশাসক নীলিমেশ দাস বলেন, “ত্রিপুরায় বিজেপির শাসনকালে অস্থায়ী সাফাই কর্মী এমনকী স্থায়ী কর্মীদেরও চাকরি চলে গিয়েছে। এই সব দেখেই ক্ষুব্ধ সাফাই কর্মীরা। তাই রাহুল সিনহাকে দেখে বিক্ষোভ দেখিয়েছেন তাঁরা।” হাবরায় হাই ভোল্টেজ লড়াই হতে চলেছে। এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী দু’বারের বিধায়ক তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিপরীতে রাহুল।

[আরও পড়ুন: পাবজি ফিরছে ভারতে? জল্পনা ঘিরে বুক বাঁধছেন গেমাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement