BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : 'স্ত্রীকেই সম্মান করেন না, অন্যদের করবেন কীভাবে?', 'দিদি ও দিদি' সম্বোধন নিয়ে মোদিকে কটাক্ষ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 12, 2021 4:27 pm|    Updated: April 12, 2021 5:30 pm

WB Polls 2021 : Mamata Banerjee lashes out at PM Modi in DumDum | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দিদি ও দিদি’র পালটা দিতে গিয়ে প্রধানমন্ত্রীকে ব্যক্তিগত আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শীতলকুচি কাণ্ডে বিজেপি নেতাদের মন্তব্যের তীব্র নিন্দা করলেন। পাশাপাশি মোদিকে চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “হাজারটা মিটিং করলেও বাংলাকে পাবেন না।”

সোমবার একইদিনে রাজ্যে একাধিক নির্বাচনী জনসভা করছেন মোদি (Narendra Modi) ও মমতা। স্বাভাবিকভাবেই নিরাপত্তায় জোর দেওয়া হয়েছে। এদিন দমদমের সভা থেকে এক্ষেত্রেও কমিশনের (Election Commission) বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, মোদির সভার কারণেই সময়ের আগে সভায় পৌঁছতে হয়েছে তাঁকে। নাহলে অনুমতি দেওয়া সম্ভব হবে না বলে জানিয়েদিয়েছিল কমিশন। কটাক্ষের সুরে বলেন, “দাঙ্গা করে তো ক্ষমতায় এসেছে। কেন এত সুবিধা পাবেন তিনি?” এরপরই ‘দিদি ও দিদি’ সম্বোধন নিয়ে মোদিকে কটাক্ষ করেন মমতা। বলেন, “উনি তো মহিলাদের সম্মান করতে জানেন না, জানবেনই বা কী করে! যে নিজের স্ত্রীকে সম্মান করে না তাঁর কাছে এটা আশা করা যায় না।”

[আরও পড়ুন: ‘৪ দফাতেই বিজেপির সেঞ্চুরি, বুঝেই রেগে যাচ্ছেন দিদি’, বর্ধমানের সভায় আত্মবিশ্বাসী মোদি]

এদিন পুলওয়ামা নিয়ে বিজেপিকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “পুলওয়ামায় যাঁদের মারার লক্ষ্য ছিল, তাঁদের না মেরে নিজেদের লোককে মারা হয়েছিল।” শীতলকুচি কাণ্ড নিয়ে বিজেপি নেতাদের একের পর এক বিস্ফোরক মন্তব্য প্রসঙ্গেও এদিন মুখ খোলেন মমতা। রাহুল সিনহার ‘৮ জনকে মারা উচিত ছিল’ মন্তব্য প্রসঙ্গে বলেন, এরা কোথা থেকে এসেছে! এরপরই মমতা এই বিজেপি নেতাদের পলিটিক্যালি ব্যান করার দাবি জানান তিনি। কেন্দ্রের একাধিক প্রকল্পের বিরোধিতা করেন তিনি। উল্লেখ্য,  চতুর্থ দফা ভোটের দিন শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনা প্রসঙ্গে দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে। তাঁর পরই বিতর্ক আরও উসকে দিয়েছে বিজেপি নেতা সায়ন্তন বসুর মন্তব্য। সেই তালিকায় যুক্ত হয়েছেন রাহুল সিনহা। হাবড়ার বিজেপি প্রার্থী বলেছেন, “চার নয়, আটজনকে গুলি করে মারা উচিত ছিল।”

[আরও পড়ুন: ‘৪ নয়, আটজনকে গুলি করা উচিত ছিল’, শীতলকুচি কাণ্ডে এবার রাহুল সিনহার মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement