BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সেলফির নেশায় বুঁদ, নদীতে তলিয়ে গেলেন যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 20, 2019 4:06 pm|    Updated: April 20, 2019 4:06 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ডহারবার:  ফের সেলফি নেশাই ডেকে আনল বিপত্তি। সেলফি তুলতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন বছর ২০-এর এক যুবক। নাম রাজীব দাস। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের কুলপি এলাকায়। ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে কুলপি থানার পুলিশ। জলে নামানো হয়েছে ডুবুরি।

[আরও পড়ুন: বিরোধী এজেন্টরা যেন বুথে বসতে না পারে, হুমকি ভাঙড়ের তৃণমূল নেতার]

সূত্রের খবর, কলকাতার হরিদেবপুরের বাসিন্দা রাজীব দাস নামে ওই যুবক।  শুক্রবার ৫ বন্ধুর সঙ্গে ডায়মন্ড হারবার বেড়াতে যান তিনি।  পরের দিন অর্থাৎ শনিবার সকালে ৬ বন্ধু মিলে কুলপির হাড়ারঘাট এলাকায় ঘুরতে বের হন। সেই সময় সেলফি তোলার জন্য হুগলি নদীতে নামেন ওই যুবকেরা। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। হঠাতৎই জলের স্রোতে নদীতে তলিয়ে যান রাজীব নামে ওই যুবক। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তাঁর বন্ধুরা। তাঁদের চিৎকারে স্থানীয়রা বিষয়টি বুঝে জলে নেমে তল্লাশি শুরু করেন। খবর দেওয়া হয় কুলপি থানায়। ওই যুবককে উদ্ধার করতে জলে তল্লাশি শুরু করে পুলিশ। জলে নামানো হয়েছে ডুবুরিও। তবে দীর্ঘক্ষণ কেটে গেলেও এখনও খোঁজ মেলেনি ওই যুবকের। শোকের ছায়া এলাকায়। 

[আরও পড়ুন: ‘জেতার জন্য বাংলাদেশি এনে প্রচার’, ফিরদৌস-নূর প্রসঙ্গে কটাক্ষ মোদির]

এই প্রথম নয়, সেলফির নেশায় বুঁদ হয়ে এর আগেও একাধিক দুর্ঘটনার মুখে পড়েছে যুব সমাজ। কখনও রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ঘটেছে দুর্ঘটনা। কখনও আবার জলে তলিয়েই মৃত্যু হয়েছে। তাতেও হুঁশ ফেরেনি কারও। বারবার ঘটে চলেছে একই ঘটনা। কীভাবে এই পরিস্থিতি পালটানো সম্ভব তা ভাবাচ্ছে সকলকে। তবে একমাত্র নিজেরা সচেতন হলেই এই বিপদ এড়ানো সম্ভব বলেই মনে করছেন বিশেষজ্ঞমহল।                        

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement