BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

‘সাঁঝবাতি’র পর নয়া ছবিতে দেব, রয়েছে চমক

Published by: Bishakha Pal |    Posted: September 10, 2019 2:15 pm|    Updated: September 10, 2019 2:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’র কাজ এখনও শেষ হয়নি। কিন্তু তার আগেই প্রযোজক অতনু রায়চৌধুরির সঙ্গে আরও একটি ছবি করতে চলেছেন অভিনেতা দেব। প্রধান চরিত্রে তিনিই অভিনয় করছেন। কিন্তু ছবির প্রধান আকর্ষণ অন্য জায়গায়। ছবিতে নাকি কোনও নায়িকা চরিত্র থাকছে না। নায়িকাবিহীন ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

‘সাঁঝবাতি’ ছবিতে নিতান্তই সাধারণ এক মানুষের চরিত্রে অভিনয় করেছেন দেব। অতনু রায়চৌধুরির পরবর্তী ছবিতেও নাকি এমনই এক আমআদমির চরিত্রেই তাঁকে দেখা যাবে। তবে ছবিতে নায়িকা নাকি থাকবে না। গুরুত্বপূর্ণ একটি চরিত্রের জন্য স্বাতীলেখা সেনগুপ্তকে প্রস্তাব দেওয়া হয়েছে। তবে অভিনেত্রী এখনও সম্মতি জানাননি। এই ছবিটি পরিচালনা করবেন অভিজিৎ সেন। এটিই তাঁর প্রথম ফিচার ফিল্ম। এর আগে ‘সা রে গা মা পা’ পরিচালনা করেছেন তিনি। শোনা যাচ্ছে এবছর নভেম্বর মাসের মধ্যেই ছবির শুটিং শুরু হয়ে যাবে।

[ আরও পড়ুন: ‘গুমনামি’ ঘিরে নয়া বিতর্ক, সৃজিতকে ‘সুযোগসন্ধানী’ আখ্যা বসু পরিবারের ]

‘সাঁঝবাতি’ ছবিতেই প্রথম জুটি বাঁধছেন দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়া পাওলি দাম ও অর্পিতা চট্টোপাধ্যায়ও থাকছেন ছবিতে। এক প্রবীণ নাগরিককে ঘিরে এগিয়েছে ছবির গল্প। গুরুত্বপূর্ণ চরিত্রে দেব এবং পাওলি থাকলেও এছবির গল্প গড়িয়েছে একা থাকা এক প্রবীণ নাগরিককে নিয়ে। আর সেই মুখ্য ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। বয়সকালে তাঁকে দেখাশোনা করার জন্য একটি মেয়ে রয়েছে। উপরন্তু, বাড়তি দেখাশোনার জন্য আরও একটি ছেলেকে রাখা হয়। ছেলেটি খুব কট্টর। তার নিজস্ব কিছু ধ্যানধারণা রয়েছে। তার বাইরে যেতে চায় না সে। বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট। পরিচালক লীনার ভাষায়, সম্পর্কের ভাঙাগড়ার গল্প দেখা যাবে ‘সাঁঝবাতি’ ছবিতে। সেই কারণেই ছবির শীর্ষক একটু অন্যধরনের- ‘এক ছক ভাঙা সম্পর্ক’। বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট। এবছর ডিসেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছবিটির।

[ আরও পড়ুন: ‘পিটিয়ে মেরে ফেলব’, খুনের হুমকি পেলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement