১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বক্ষ বিভাজিকায় লেখা ‘একলা চলো রে’, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কিয়ারা

Published by: Bishakha Pal |    Posted: March 14, 2020 3:48 pm|    Updated: March 14, 2020 5:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিয়ারা আডবানীর পিছু ছাড়ছে না। কেরিয়ার শুরুর প্রথম থেকেই একের পর এক বিতর্কে জড়াচ্ছেন কিয়ারা। প্রথমে তো ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজের একটি দৃশ্য নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তার কিছুদিন পরই সাহসী ফটোশুটের জন্য খবরে এসেছিলেন। আর এবার এলেন তাঁর সাম্প্রতিকতম ওয়েব সিরিজের জন্য।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কিয়ারা আডবানী অভিনীত ওয়েব সিরিজ ‘গিলটি’। সেখানে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ট্যাটু করে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানের লাইন- ‘একলা চলো রে’। আর এই নিয়েই এখন নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কিয়ারা। গানের ট্যাটু বানানো নিয়ে অবশ্য আপত্তি নেই নেটিজেনদের। তাদের সমস্যা ট্যাটুর জায়গা নিয়ে। উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ‘একলা চলো রে’ লেখা অপসংস্কৃতির পরিচয় বলে মন্তব্য করেছেন তাঁরা। কেউ কেউ তো বলছেন, ওয়েব সিরিজে শরীরী আবেদন জুড়তেই উন্মুক্ত বক্ষে লেখা হয়েছে রবি ঠাকুরের গানের লাইন। যদিও ওয়েব সিরিজে নির্মাতারা একথা মানতে নারাজ। তাঁদের মতে গল্পের খাতিরেই ওই দৃশ্যটি রাখা হয়েছে।

kiara-ekla

[ আরও পড়ুন: মৃত্যু উপত্যকায় একলা ‘ড্রাকুলা’ অনির্বাণের সঙ্গে মিমি, টিজারে রহস্য রোমাঞ্চের ইঙ্গিত ]

আব্বাস-মস্তানের ‘মেশিন’ ছবি থেকে বলিউডে পরিচিতি বাড়ে কিয়ারার। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে নজর কাড়েন তিনি। এরপর আসে ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’। এখানে অভিনয়ের সূত্রে তো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন কিয়ারা। তাঁর একটি দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। বলা যায়, এখান থেকেই কেরিয়ারের মোড় ঘুরে যায় তাঁর। তাঁকে দেখা গিয়েছে ‘গুড নিউজ’ ছবিতে। সেখানে দলজিৎ দোসাঞ্জের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে ছিলেন অক্ষয় কুমার ও করিনা কাপুর। তা সত্ত্বেও কিয়ারা প্রশংসা কুড়োন। তার আগে ‘কবীর সিং’ অবশ্য ব্লকবাস্টার ছবির তালিকায় জায়গা করে নেয়। এরপর কিয়ারার হাতে রয়েছে আরও তিনটি ছবি। ‘ভুল ভুলইয়া ২’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘শেরশাহ’।

[ আরও পড়ুন: করোনা আতঙ্কের জেরে ফাঁকা অধিকাংশ আসন, বন্ধ হওয়ার মুখে কলকাতার সিনেমাহলগুলি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement