Advertisement
Advertisement

Breaking News

Actress Pori Moni gives special message on her birthday invitation card

জন্মদিনের আমন্ত্রণপত্রে বিশেষ বার্তা পরীমণির, কী লিখলেন অভিনেত্রী?

পরীমণির জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার শর্ত কী?

Actress Pori Moni gives special message on her birthday invitation card । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 24, 2021 12:27 pm
  • Updated:October 24, 2021 12:27 pm

সুকুমার সরকার, ঢাকা: আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই তারকা হোটেলে পালিত হবে পরীমণির (Pori Moni) জন্মদিন। আর হবে নাই বা কেন? জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন বলে কথা। তাঁর জন্মদিন নিয়ে উত্তেজনা চরমে। ইতিমধ্যেই তাঁর জন্মদিনের থিম সামনে এসেছে। এবার চর্চার কেন্দ্রবিন্দুতে পরীমণির জন্মদিনের আমন্ত্রণপত্র। বোর্ডিং পাসের আকারে তৈরি আমন্ত্রণপত্র। তাতে লেখা বিশেষ বার্তা।

Pori-moni

Advertisement

আমন্ত্রণপত্রে ঠিক কী লিখেছেন পরীমণি? “বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো।” তাই এই বার্তার মাধ্যমে কি বিশেষভাবে কিছু বোঝাতে চেয়েছেন পরীমণি, তা নিয়ে চলছে জোর চর্চা।

Advertisement

Pori Moni

লাল ও সাদা রংয়ের ওই কার্ডটিতে রয়েছে পরীমণির জন্মদিনের পার্টি সংক্রান্ত যাবতীয় তথ্য। এবার পার্টি হবে হোটেল রেডিসন ব্লুতে। রবিবার রাত সাড়ে ৮টায় এই আয়োজন শুরু হবে। আমন্ত্রণপত্রে পোশাক বিষয়ক শর্তও দেওয়া হয়েছে। পরীমণি উল্লেখ করেন, জন্মদিনের পার্টিতে প্রবেশ করতে পুরুষদের সাদা এবং মহিলাদের লাল রংয়ের পোশাক পরতে হবে। তবেই মিলবে পার্টিতে অংশগ্রহণের সুযোগ।

Bangladeshi Actress Pori Moni sign new movie

 

[আরও পড়ুন: ‘শাহরুখ বিজেপিতে যোগ দিলেই মাদক হয়ে যেত চিনির গুঁড়ো’, খোঁচা মহারাষ্ট্রের মন্ত্রীর]

এবার জন্মদিনের পার্টিতে অতিথি কারা থাকছেন, সে বিষয়টিও আগেই পরিষ্কার করেছেন নায়িকা। তিনি জানান, তার জন্মদিনের পার্টিতে এবার সকলকে আর আমন্ত্রণ জানাননি তিনি। শুধুমাত্র কাছের মানুষদের আমন্ত্রণ জানিয়েছেন। জন্মদিনে শুধু পার্টিই করেন না পরীমণি। পাশে দাঁড়ান দুস্থ মানুষদের। তাঁদের দিকে সাহায্যের হাতও বাড়িয়ে দেন তিনি। এবারও সেটাই করবেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পরীমণি জানিয়েছে, যাঁরা তাঁর দুর্দিনে পাশে ছিলেন তাঁরাই একমাত্র এই পার্টিতে নিমন্ত্রণ পাবেন। অন্যরা নয়।

Pori Moni

মাদক কাণ্ডে নাম জড়িয়ে যাওয়ার পর পরীমণির জীবনে ঝড় উঠেছিল। বহুদিন হেফাজতে ছিলেন তিনি। তবুও ভেঙে পড়েননি। সেই ঝড় কিছুটা থেমেছে। তাই পুরনো সব বিতর্ককে ভুলে পরীমণি আপাতত নিজের জন্মদিন নিয়েই মেতে আছেন।

Pori Moni Posted Picture in front of Hospital

[আরও পড়ুন: ‘এদেশেও শুটিংয়ে যখন তখন মৃত্যু হতে পারে!’ অ্যালেক বল্ডউইনের ঘটনার পর বলিউডকে কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ