BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হয়ে গেল বাগদান! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভেসে গেলেন সুস্মিতা

Published by: Bishakha Pal |    Posted: April 27, 2019 7:35 pm|    Updated: April 27, 2019 7:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বড় চর্চার বিষয় সুস্মিতা সেন। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা এই বঙ্গতনয়া। কিন্তু এখন তাঁর প্রেম নিয়ে নেটিজেনরা চর্বিতচর্বন করছে না। নেটদুনিয়া সরগরম এখন সুস্মিতার বাগদানের খবরে। সম্প্রতি বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সুস। ছবিতে তাঁর অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। চর্চার উৎস সেই আংটিই।

ইনস্টাগ্রামে কাশ্মীরী প্রেমিক রোহমান শলের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন সুস্মিতা। এর আগে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন তিনি। পোস্ট করেছেন প্রেমিককে বাংলায় ‘আই লাভ ইউ’ বলার ভিডিও-ও। ক্যামেরা হাতে রহমানকে সুস্মিতা শেখান ‘আমি তোমাকে ভালবাসি’। উচ্চারণের ভুলে সেদিন প্রেমিককে মৃদু্ ভর্ৎসনা করতেও ছাড়েননি তিনি। তবে বছর শেষে সুস্মিতার বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল।

[ আরও পড়ুন: অক্ষয়ের পারিবারিক বিষয় নিয়ে প্রশ্ন মোদির! মুখ খুললেন টুইঙ্কল খান্না ]

শোনা যাচ্ছিল, ২০১৯ সালের শেষের দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা এবং রোহমান। অবশ্য তখন স্বাভাবিকভাবেই এ বিষয়ে স্পষ্টভাবে কিছু বলেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু তাঁর আকার ইঙ্গিতে তার স্পষ্ট আভাস ছিল। আর তাছাড়া গুঞ্জন হবে নাই বা কেন? সূত্র মারফত তখন জানা গিয়েছিল, রোহমান নাকি প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন। আর তাতে নাকি রাজিও হয়ে যান সুস্মিতা। তাই বিয়ে যে তাঁরা ঝটপট সেরে ফেলবেন, এনিয়ে সন্দেহের কোনও অবকাশ থাকে না। কিন্তু সবকিছু তোড়জোড় করতে তো একটা বছর লাগবেই। তাই এই বছরের শেষেই বিয়ের সানাই বাজবে বলে স্থির হয়েছিল। কিন্তু সব গুজবে জল ঢেলে দেন সুস্মিতা। বলেন বিয়ের কোনও প্ল্যানই নাকি করেননি।

কিন্তু এবার সুস্মিতার ছবিটি প্রকাশ পাওয়ার পর ফের সেই জল্পনা জেগে উঠেছে। সুস্মিতার অনামিকায় একটি নীল পাথরের আংটি দেখা গিয়েছে। নেটিজেনরা এই ছবিটি দেখার পর থেকেই প্রশ্ন তুলে শুরু করেছেন, তবে কি চুপিসারেই আংটিবদল সেরে ফেলেছে এই জুটি? কেউ কেউ তো সরাসরি দু’জনকে শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

[ আরও পড়ুন: প্রচারে ব্যস্ত দেব তাই মিস করছেন রুক্মিনী, প্রকাশ্যে বললেন ‘ভালবাসি’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement