২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার প্রযোজকের ভূমিকায় আলিয়া!

Published by: Sandipta Bhanja |    Posted: March 5, 2019 7:56 pm|    Updated: March 5, 2019 7:56 pm

Alia to open production house

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পাশাপাশি বলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীরা অনেক আগেই প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। তালিকায় রয়েছেন শাহরুখ খান, আমির খান, সলমন, প্রিয়াঙ্কা চোপড়া থেকে দীপিকা পাড়ুকোনের মতো সেলেবরা। আর এবার সেই তালিকার নবতম সংযোজন আলিয়া।

[শিবরাত্রিতে উন্মোচিত পর্দা, রহস্যভেদ ‘ব্রহ্মাস্ত্র’ ছবির গল্প ও চরিত্রের]

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে আলিয়া ভাট যে একজন, তাতে কোনও সন্দেহে নেই। মহেশ-কন্যার কেরিয়ারগ্রাফ তো দেখুন, তাহলেই ঠাহর করতে পারবেন। ‘গাল্লি বয়’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে সমালোচক থেকে দর্শক সবার। মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘কলঙ্ক’। অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’-র শ্যুট সদ্য শেষ হয়েছে। চলতি বছরের এপ্রিলে মুক্তি পাচ্ছে ‘কলঙ্ক’। আর বড়দিনের উপহার হিসেবে থাকবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। যাতে, প্রথমবারের জন্য আলিয়া এবং রণবীরের অনস্ক্রিন রোমান্স দেখতে পাবেন সিনেপ্রমীরা। পাশাপাশি, হাতে রয়েছে তাঁর বলিউড গডফাদার করণ জোহরের ম্যাগনাম ওপাস ‘তখত্’-এর মতো ছবিও। স্টারকাস্ট দেখলেই আঁচ করা যায়, এ ছবির রোশনাই আর পাঁচটা মোটা বাজেটের বলি প্রজেক্টকে দিব্যি টেক্কা দিতে পারবে। তার ওপর, সদ্য বলি-‘ক্যুইন’ কঙ্গনাকে সরিয়ে বাগিয়ে নিয়েছেন অরুনিমা সিনহার বায়োপিক।

[বিশেষ ক্ষমতাসম্পন্ন পর্বতারোহীর চরিত্রে আলিয়া]

অভিনয় তো অভিনয়, মেয়ে গায়িকা হিসেবেও শিকে ছিঁড়েছেন বলিউডে। তাঁর গাওয়া “ম্যায় তেনু সমঝাওয়াঁ” এবং “ইক কুড়ি” গান দু’টিই বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। আর এবার অভিনয় এবং গান গাওয়ার পাশাপাশি আলিয়া প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডে। সাধ করে প্রযোজনা সংস্থার নাম রেখেছেন ‘ইটার্নাল সানশাইন’। সম্প্রতি, প্রযোজনা সংস্থার অফিসের জন্য জায়গাও কিনেছেন তিনি। একজন সিনে দর্শক হিসেবে যে ধরনের ছবি দেখতে পছন্দ করেন আলিয়া, সেই ছবিগুলোই প্রযোজনা করবেন তিনি। ব্যস্ত শিডিউল থেকে একটু মুক্তি পেলেই শুরু হবে তাঁর প্রযোজনা সংস্থার জন্য ঠিকঠাক পরিকল্পনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে