৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুটিংয়ের ফাঁকে ‘তেজস্বিনী’র অনুষ্ঠানে ‘বব বিশ্বাস’, কলকাতা পুলিশের প্রশংসায় পঞ্চমুখ অভিষেক বচ্চন

Published by: Sandipta Bhanja |    Posted: March 12, 2020 12:19 pm|    Updated: March 12, 2020 12:46 pm

Amids of shooting Abhishek Bachchan joins Tejashwini closing program

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তেজস্বিনী’র সমাপ্তি অনুষ্ঠানে হাজির গোটা ‘বব বিশ্বাস’ টিম। কলকাতায় ছবির শুটিংয়ের ফাঁকেই বুধবার ‘তেজস্বিনী’র সমাপ্তি অনুষ্ঠানে ধরা দিলেন ‘বব বিশ্বাস’ অভিষেক বচ্চন, তাঁর নায়িকা চিত্রাঙ্গদা সিং এবং খ্যাতনামা বলিউড পরিচালক সুজয় ঘোষ। যদিও এই ছবি পরিচালনা করছেন সুজয়ের মেয়ে অন্নপূর্ণা দিয়া ঘোষ। তবে এদিন অতিথি আসনে দিয়াকে দেখা যায়নি।

মেয়েদের আত্মরক্ষার কথা চিন্তা করে কলকাতা পুলিশের এমন অভিনব উদ্যোগে যারপরনাই খুশি জুনিয়র বচ্চন। ‘তেজস্বিনী’ প্রকল্পের  প্রশংসা করে অভিষেক বললেন, “সত্যিই এখানে উপস্থিত থাকতে পেরে অত্যন্ত গর্বিত বোধ করছি। আজকের প্রেক্ষাপটে উল্লেখযোগ্য উদ্যোগ কলকাতা পুলিশের।” অন্যদিকে, চিত্রাঙ্গদা বলেন, “‘তেজস্বিনী’র মতো কর্মশালা যত বেশি হয়, ততই ভাল। বর্তমান প্রেক্ষাপটে মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করার স্বার্থে এই ধরনের প্রশিক্ষণ অত্যন্ত জরুরী।”

বব বিশ্বাস’ টিমের সঙ্গে অবশ্য অনুষ্ঠানে খোশ মেজাজে দেখা গেল তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও। দর্শকাসনে বসেই পরিচালক সুজয়ের সঙ্গে অভিনেত্রীকে কথোপকথনে ব্যস্ত দেখা গেল। তবে তারকারা যে শুধু এলেন, তাই নয়! সমাজে মেয়েদের অগ্রগতি নিয়ে বক্তব্যও রাখলেন অভিষেক বচ্চন, চিত্রাঙ্গদা সিং, পরিচালক সুজয় ঘোষ এবং তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী।  

[আরও পড়ুন: মৌলবাদীদের রক্তচক্ষু উপেক্ষা করে স্বামীর সঙ্গে তারাপীঠে পুজো দিলেন সাংসদ নুসরত ]

‘বব বিশ্বাস’ টিমের সঙ্গে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

মহিলারা যাতে শারীরিক হেনস্তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেন, সেই লক্ষ্যেই কলকাতা পুলিশের অভিনব উদ্যোগ ‘তেজস্বিনী’। বছর দুয়েক ধরে কলকাতার বুকে ‘কমিউনিটি পুলিশ’ শাখার দায়িত্বে আয়োজিত হয়ে আসছে এই প্রশিক্ষণ কর্মশালা। যেখানে ১২ থেকে ৪০ বছর বয়সি মহিলাদের প্রশিক্ষণ দিয়ে আসছেন কলকাতা পুলিশের অভিজ্ঞ প্রশিক্ষকরা। গত ৮ মার্চ, নারী দিবসে শুরু হয় এই কর্মশালা। বুধবার, ১১ মার্চ ময়দানের পুলিশ অ্যাথলিট ক্লাবে ছিল ‘তেজস্বিনী’র সমাপ্তি অনুষ্ঠান। সেখানেই অতিথি আসনে দেখা গেল তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী, বলিউড তারকা অভিষেক বচ্চন ও চিত্রাঙ্গদা-সহ পরিচালক সুজয় ঘোষকে।

[আরও পড়ুন: শুটিংয়ের ফাঁকে ‘বন্য খুনসুটি’, আফ্রিকার জঙ্গলে গলায় সাপ জড়িয়ে সৃজিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে