BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Amitabh Bachchan: আকাশছোঁয়া আয়! বিপাকে বিগ বি’র নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মী

Published by: Suparna Majumder |    Posted: August 27, 2021 5:18 pm|    Updated: August 27, 2021 8:10 pm

Amitabh Bachchan's bodyguard transferred for this reason | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ের জন্য বিপাকে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের নিরাপত্তারক্ষী। অভিযোগ, বছরে দেড় কোটি টাকা আয় করেন জিতেন্দ্র শিণ্ডে (Jitendra Shinde)। তার জেরেই বিপাকে পড়েছেন মুম্বই পুলিশের এই কর্মী। তাঁর বিরুদ্ধে নাকি বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

Amitabh Bachchan bodygurd

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। X ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয় তাঁকে। সেই অনুযায়ী, দু’জন কনস্টেবল সবসময় তাঁর পাশে নিরাপত্তার জন্য থাকেন। তবে জিতেন্দ্র নাকি অমিতাভ বচ্চনের খুব কাছের। ৭৮ বছরের অভিনেতা যেখানেই যান, সেখানেই তাঁকে নিয়ে যান। কিন্তু মুম্বই পুলিশের (Mumbai Police) কর্মী জিতেন্দ্রর বাৎসরিক আয় দেড় কোটি কীভাবে হতে পারে? তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্নের জবাবে জিতেন্দ্র জানিয়েছেন, তাঁর স্ত্রীর সিকিউরিটি এজেন্সি রয়েছে। সেই এজেন্সি থেকে মুম্বইয়ের একাধিক প্রভাবশালী ব্যক্তি ও তারকাকে নিরাপত্তা দেওয়া হয়। এর থেকেই আয় হয়। আর সেই সংস্থা স্ত্রীর নামে আছে বলেই দাবি করেছেন জিতেন্দ্র।

Amitabh Bachchan bodyguard

[আরও পড়ুন: সন্তান প্রসবের সময় পছন্দের গান শুনেছেন Nusrat Jahan, কবে বাড়ি ফিরবেন তারকা?]

তবে মনে করা হচ্ছে, জিতেন্দ্রর এই উত্তরে সন্তুষ্ট হননি মুম্বই পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। অমিতাভ বচ্চনের প্রিয় নিরাপত্তারক্ষীকে দক্ষিণ মুম্বইয়ে ট্রান্সফার করা হয়েছে। উল্লেখ্য, মুম্বই পুলিশের পক্ষ থেকে তারকাদের যে নিরাপত্তারক্ষী দেওয়া হয়, প্রতি পাঁচ বছরে তাঁকে ট্রান্সফার করে দেওয়া হয়। ২০১৫ সাল থেকে সিনিয়র বচ্চনের সঙ্গে রয়েছেন জিতেন্দ্র। সেই হিসেবে তাঁর অনেক আগেই ট্রান্সফার হয়ে যাওয়ার কথা ছিল।

এদিকে শুক্রবারই মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘চেহরে’ (Chehre)।  ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন ইমরান হাসমি ও রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। শোনা গিয়েছে, বিনা পারিশ্রমিকেই রুমি জাফরি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বিগ বি।  

Chehre film

[আরও পড়ুন: আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন Sonu Sood! অভিনেতার নয়া পদক্ষেপে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে