১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেললেন Ankush-Oindrila? নতুন পোস্টেই গুঞ্জন উসকে দিলেন নায়ক

Published by: Akash Misra |    Posted: August 6, 2021 4:17 pm|    Updated: August 6, 2021 5:42 pm

Ankush-Oindrila wedding gossip increases After social media post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি বিয়েটা ফাইনাল করে ফেললেন টলিউডের হার্টথ্রব নায়ক অঙ্কুশ (Ankush Hazra) আর মিষ্টি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila sen)? বিয়ের প্রস্তুতিও কি শুরু? একের পর এক প্রশ্ন। কিন্তু অঙ্কুশ কিচ্ছুটি বলছেন না, বরং কথার পিঠে কথা বসিয়ে শুধুই রহস্যই বাড়িয়ে গেলেন। ঠিক যেমন তাঁর রহস্যময় ইনস্টাগ্রাম পোস্ট!

গপ্পোটা হল, অঙ্কুশ দুম করে ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে একটি পোস্ট করলেন। যা দেখে নেটিজেনদের মধ্যে শুরু হয়ে গেল গুঞ্জন। সবাই তো বলছে, এই পোস্টের মধ্যে দিয়ে অঙ্কুশ আসলে নিজের বিয়ের খবরটাই জানিয়ে দিলেন।

[আরও পড়ুন: কলকাতায় শুট করতে এসে ট্রাফিক পুলিশের পোশাক দেখে মুগ্ধ বলি তারকা Rahul Khanna]

তা কী এমন লিখলেন অঙ্কুশ, যা নিয়ে এত শোরগোল?

নতুন পোস্টে অঙ্কুশ (Ankush Hazra) লিখলেন, ‘অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে।’ হ্যাশট্যাগে অঙ্কুশ লিখলেন স্বপ্নপূরণ! পোস্টটি দেখেই অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করে সংবাদ প্রতিদিন ডিজিটাল। নায়কের কাছে সোজা প্রশ্ন, বিয়ের তারিখ ঠিক হয়ে গেল? শুনে হেসে ফেললেন অঙ্কুশ। তারপর একটু থেমে বললেন, ‘দূর ওটা তো আমি এমনিই দিয়েছি। বিয়ে নিয়ে তো কিছু বলিনি!’ ফের পাল্টা প্রশ্ন, তাহলে এই ‘সে’টি কে? কেউ তো একজন পরিবারের অংশ হল? আবার হেসে ফেললেন অঙ্কুশ, ফের বললেন, ‘কেউ একটা তো হবেই!’ কথা ঘুরিয়েই চললেন অঙ্কুশ। তবুও স্পষ্ট করে বললেন না কিছুই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila)। মোটামুটি টলিপাড়ায় এ খবর রটেই গিয়েছিল। এর উত্তরে অঙ্কুশ ফের যেন গুগলি দিলেন, ‘ডিসেম্বরে যখন কথা ছিল, তখন তো হতেই পারে!’

অঙ্কুশ তাঁর এই পোস্ট নিয়ে যতই হেঁয়ালি করুন না কেন, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে জোর চর্চা শুরু। নেটিজেনরা তো ইতিমধ্যে কমেন্ট বক্সে লিখেই ফেলেছেন, বিয়ে করছেন নাকি!

[আরও পড়ুন: Bangladesh: কারাগারে কেঁদে রাত কাটালেন পরীমণি, নায়িকার গ্রেপ্তারি নিয়ে সরব Taslima]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে