BREAKING NEWS

১৮ চৈত্র  ১৪২৯  শনিবার ১ এপ্রিল ২০২৩ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় আসছে ‘পানিপথ’ ট্রেলারে নজর কাড়লেন সঞ্জয়-অর্জুন

Published by: Sandipta Bhanja |    Posted: November 5, 2019 4:20 pm|    Updated: November 5, 2019 6:22 pm

Arjun Kapoor, Sanjay Dutt starrer Bollywood cinema ‘Panipat’s trailer out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরগরম ‘পানিপথ’ প্রাঙ্গন। লক্ষ সৈনিকের আর্তনাদ, রক্তারক্তি। ঘোড়া, গোলন্দাজ বাহিনী। ফের মাতৃভূমিকে রক্ষা করতে প্রস্তুত মারাঠারা। রণক্ষেত্রের অপর প্রান্তে অপেক্ষা করছেন আফগান শাসক আহমেদ শাহ আবদালি। সঙ্গে মারাঠা বিরোধী আবদালির মিত্রপক্ষ। বেজে উঠেছে যুদ্ধের দামামা। ঠিক এমনভাবেই মুক্তি পেল ‘পানিপথ’-এর ট্রেলার। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। সেখানেই রণসজ্জায় প্রকাশ্যে এসেছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত এবং অর্জুন কাপুরকে। এবার ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে চড়ল উত্তেজনার পারদ। কারণ, ইতিহাসের ডাকসাইটে সম্রাটদের ভূমিকায় নজর কাড়লেন সঞ্জয় দত্ত এবং অর্জুন কাপুর।

‘পানিপথ’ প্রাঙ্গন, যেন ভারতীয় ইতিহাসের আরেক নাম। প্রথম এবং দ্বিতীয় ‘পানিপথ’-এর যুদ্ধ বদলে দিয়েছিল ভারতীয় ইতিহাস। ঠিক তেমনই তৃতীয় ‘পানিপথ’-এর যুদ্ধও ইতিহাসের পাতায় সূচনা করেছিল এক নয়া অধ্যায়ের, যার ফলও ছিল বেশ সূদুরপ্রসারী। আর সেই ঐতিহাসিক পটভূমিকাই এবার সিনেমার পর্দায়। মুক্তি পেল ছবির ট্রেলার। ফের ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে ছবি তৈরি করলেন পরিচালক আশুতোষ গোয়ারিকর। ছবির নাম ‘পানিপথ’। মুক্তি পাচ্ছে আগামী ৬ ডিসেম্বর।  

[আরও পড়ুন: ভেঙে দিয়েছে স্যুটকেস, ইন্ডিগো বিমানসংস্থাকে একহাত নিলেন সোনাক্ষী]

আফগান সম্রাট আহমেদ শাহ আবদালির ভূমিকায় সঞ্জয় দত্ত। অন্যদিকে, মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাউয়ের চরিত্রে অর্জুন কাপুর। উল্লেখ্য, এই প্রথম ঐতিহাসিক কোনও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্জুনকে। সদাশিব রাওয়ের স্ত্রী পার্তী বাঈয়ের ভূমিকায় রয়েছেন কৃতী শ্যানন। ‘পানিপথ’-এর তৃতীয় যুদ্ধের প্রেক্ষাপট অবলম্বনে তৈরি এই ছবির ট্রেলারেই আহমেদ শাহ আবদালির চরিত্রে সিনেদর্শকদের নজর কাড়লেন সঞ্জয় দত্ত।

অর্জুনও কম যাননি। বক্স অফিসে লক্ষ্মীলাভ হোক, আর না-ই বা হোক, দর্শকদের যে তিনি নিরাশ করবেন না, তার ঝলক মিলল ট্রেলারেই। তবে উল্লেখ্য, ছবির সেট, ঐতিহাসিক চরিত্রদের সাজসজ্জা থেকে ঝাঁঝালো সংলাপ, সবেতেই সঞ্জয়লীলা বনশালি পরিচালিত ‘পদ্মাবতী’ এবং ‘বাজিরাও মাস্তানি’র ছোঁয়া মিলল।

[আরও পড়ুন: ‘তোমার সিগারেট কোথায়?’, মাস্ক পরা প্রিয়াঙ্কাকে কটাক্ষ নেটিজেনদের]

দেখুন ট্রেলার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে