BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাড়ি বসে বিরক্ত? দর্শকদের কথা ভেবে কম খরচে বিশেষ প্ল্যান আনল Disney+hotstar

Published by: Sayani Sen |    Posted: May 4, 2020 4:38 pm|    Updated: May 4, 2020 4:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় দফায় দেশজুড়ে চলছে লকডাউন। তাই আপাতত ১৭ মে পর্যন্ত গৃহবন্দি থাকতে হবে সকলকেই। বাড়িতে বসে বসে আপনি কি বিরক্ত? কীভাবে সময় কাটাবেন বুঝতে পারছেন না? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, হটস্টার+ডিজনি ভিআইপি সাবস্ক্রাইবারদের জন্য আনল বিশেষ প্ল্যান। যার মাধ্যমে আপনি বাড়িতে বসে ব্লকবাস্টার বলিউড ছবি, অ্যানিমেটেড ফিল্মস, শিশুদের জন্য চিত্তাকর্ষক সব কন্টেন্ট, এক্সক্লুসিভ হটস্টার স্পেশ্যালস, আনলিমিটেড LIVE স্পোর্টিং অ্যাকশন দেখেই কাটাতে পারবেন লকডাউনের অবসর। সাবস্ক্রাইব করার জন্য খরচ পড়বে বছরে মাত্র ৩৯৯ টাকা।

ডিজনি+হটস্টার ভিআইপি সাবস্ক্রাইবারদের জন্য রয়েছে ‘বাগি ৩’। যা শুনে আপ্লুত টাইগার শ্রফ। তিনি বলেন, “সারা দুনিয়ার মানুষ যখন লকডাউনে রয়েছেন, পরিবারগুলি যখন বাড়িতে আটকে, তাঁদের একসঙ্গে মনোরঞ্জনের খুব প্রয়োজন। ‘বাগি ৩’ পরিবারের সকলকে নিয়ে একসঙ্গে বসে দেখার মতো ছবি। ডিজনি+হটস্টার VIP তে ‘বাগি ৩’ ডিজিটাল লঞ্চ হয়েছে জেনে আমি খুবই আনন্দিত।” রীতেশ দেশমুখও যথেষ্ট আপ্লুত। তিনি বলেন, “বাগি ৩ ছবিতে বিক্রমের চরিত্রে অভিনয় একদিকে যেমন থ্রিলিং তেমন চ্যালেঞ্জিংও। ডিজনি+হটস্টার VIP-তে এই অ্যাকশন থ্রিলারের লঞ্চ সত্যি রোমাঞ্চকর। এটি এমন একটি সিনেমা যা পুরো পরিবারকে নিয়ে একসঙ্গে বসে দেখা যায়।”

[আরও পড়ুন: জমায়েত নিয়ে তৃণমূলকে তোপ, বিজেপির আইটি সেলের প্রধানকে পালটা কটাক্ষ নুসরতের]

সাধারণ মানুষ ‘বাগি ৩’ উপভোগ করবেন বলেই আশা শ্রদ্ধা কাপুরের। তিনি বলেন, “এই ছবি তৈরি করতে গিয়ে আমরা সকলে দারুণ সময় কাটিয়েছি। এর পিছনে অনেক পরিশ্রম রয়েছে। ডিজনি+হটস্টার VIP-তে এর ডিজিটাল রিলিজে আমি অত্যন্ত আনন্দিত।” এই ছবিতে ছোট্ট একটি দৃশ্যে অভিনয় করেছেন দিশা পাটানি। তিনি বলেন, “এই ফ্র্যাঞ্চাইসিতে কাজ করতে আমি অনেক কিছু করেছি। আর শিখেছি। ‘বাগি ৩’ পরিবারের একজন সদস্য হতে পেরে আমি কৃতজ্ঞ। এই সুযোগ আমাকে দেওয়ার জন্য আমি সাজিদ স্যারকে ধন্যবাদ জানাবো। ‘বাগি ৩’ ডিজনি+হটস্টার VIP-তে দেখানো হচ্ছে জেনেই খুশি হয়েছি।” নির্দেশক আহমেদ খান বললেন, “প্রথম দিন থেকে আমি ‘বাগি ৩’ অত্যন্ত যত্নের সঙ্গে বানানোর ব্যাপারে সতর্ক থেকেছি। আর দর্শকদের কাছ থেকে এখনও পর্যন্ত আমি যা প্রতিক্রিয়া পেয়েছি তাতে আমি নিশ্চিত যে ছবি সকলকে অবাক করবে।

এছাড়া ডিজনি+হটস্টার ভিআইপিতে ‘আংরেজি মিডিয়াম’, ‘পাঙ্গা’, ‘তানহাজি’র মতো বলিউড ব্লকবাস্টার। এছাড়াও রয়েছে এক্সক্লুসিভ হটস্টার স্পেশ্যাল সিরিজ। রয়েছে ভারতের সবচেয়ে বেশি দেখা নীরজ পান্ডের স্পেশ্যাল ‘ওপস’, বিশ্বের সবথেকে জনপ্রিয় সিনেমা ‘অ্যাভেঞ্জার:এন্ড গেম’, ‘আয়রন ম্যান ৩’, ‘থর:রাগনরক’। এবং সাম্প্রতিক কিডজ মুভিজ যেমন ‘দ্য লায়ন কিং’, ‘ফ্রোজেন ২’, ‘আলাদিন’। যা হিন্দি, তামিল এবং তেলুগুতেও দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: দ্বিতীয় বিশ্বযুদ্ধের সাক্ষী থেকেছি, কিন্তু গোটা বিশ্বকে এভাবে স্তব্ধ হতে দেখিনি: আশা ভোঁসলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement