BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ঢাকাই জামদানিতেই কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেট মাতালেন বাংলাদেশি অভিনেত্রী!

Published by: Akash Misra |    Posted: July 10, 2021 6:44 pm|    Updated: July 10, 2021 6:44 pm

Bangladeshi actress Azmeri Haque Badhon takes over Cannes Film Festival in Dhakai Jamdani saree | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল: কান চলচ্চিত্র (Cannes Film Festival) উৎসব শুরু হলেই সিনেপ্রেমীদের মধ্যে কৌতুহল শুরু হয়ে যায় রেডকার্পেটে কোন নায়িকা কী পরলেন। এ ব্যাপারে অবশ্য বলিউড থেকে এগিয়ে থাকেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সোনম কাপুর (Sonam Kapoor), কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwariya Rai Bachchan)। তবে এবার বলিউড কোনও সুন্দরী নয়, বরং কান চলচ্চিত্র উৎসবের সব ক্যামেরার চোখ গিয়ে ঠেকল বাংলাদেশি অভিনেত্রী আজমেরি হকের দিকেই। রেড কার্পেটে আজমেরি হক (Azmeri Haque Badhon) এন্ট্রি নিতেই চোখ ঝলসে গেল ক্যামেরার ঝলকানিতে। সবাই যেন মন্ত্রমুগ্ধ হয়ে দেখতে লাগল আজমেরিকে। কেন দেখবেন না বলুন তো? বাংলাদেশের জনপ্রিয় ঢাকাই জামদানি পরে আজমেরির রূপের চমক যেন ছিটকে পড়ছিল গোটা রেড কার্পেটে।

অভিনেত্রী আজমেরি হালকা আরঙ্গ নামের এক ব্যান্ডের মসলিন জামদানি শাড়ি পরেছিলেন। হালকা রঙের শাড়িতে দারুণ সুতোর কাজ নজক কেড়েছিল সবার। তবে শুধু শাড়ি নয়, আজমেরির ব্লাউজও ছিল নজরকাড়া। ব্লাউজে ব্যবহার হওয়া রঙিন পাথর যেন সাজকে সম্পুর্ণ করে তুলেছিল। সঙ্গে চোখে ঘন কাজল আজমেরিকে আরও সুন্দরী করে তুলেছিল। আজমেরির এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নেটিজেনরা একেবারে মুগ্ধ!

[আরও পড়ুন: পরিচালনায় নেমেই বাজিমাত শ্রীজাতর, তাঁর প্রথম ছবিতে গান গাইবেন শ্রেয়া-অরিজিৎ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

 

রেহানা মারিয়াম নূর নামের একটি বাংলাদেশের ছবি এবারের কান চলচ্চিত্র জায়গা করে নিয়েছে। এই প্রথম বাংলাদেশের কোনও ছবি সুযোগ পেয়েছে কান উৎসবে। আর এই ছবিতেই মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আজমেরি হক। শুধু পোশাকই নয়, আজমেরির এই ছবিও দারুণ প্রশংসিত কান চলচ্চিত্র উৎসবে।

[আরও পড়ুন: নতুন ‘গার্লফ্রেন্ড’ পেয়েছেন! শ্রাবন্তীকে খোঁচা দিতে গিয়ে এ কী করে বসলেন স্বামী রোশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement