BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের চমক, আবারও বিয়ের পিঁড়িতে বসলেন অন্তঃসত্ত্বা পরীমণি

Published by: Sayani Sen |    Posted: January 22, 2022 9:51 pm|    Updated: January 22, 2022 9:51 pm

Bangladeshi actress Pori Moni again tie knot with Sariful Raj । Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: ফের শিরোনামে পরীমণি। অন্তঃসত্ত্বা অবস্থায় সামাজিক বিয়ে সারলেন বাংলাদেশি অভিনেত্রী। শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করলেন চার মাসের অন্তঃসত্ত্বা পরীমণি।  

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে কাজ করার সময় দু’জনের পরিচয়। তারপর প্রেম। এরপর বিয়ে গত বছরের ১৭ অক্টোবর। সম্প্রতি পরীমণি জানান, তিনি মা হতে চলেছেন। সে সময় সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, তিনি ও রাজ তাঁদের সম্পর্কের কথা প্রথমে দুই পরিবারকেই জানান। এরপর পারিবারিকভাবে রাজের ঢাকার আফতাবনগরের বাড়িতে বিয়ে হয়। তবে ঘটা করে আবার বিয়ের অনুষ্ঠান যে হবে, সে আভাস আগেই দিয়েছিলেন অভিনেত্রী।   

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে নাচায় হবু বরের থাপ্পড়! প্রতিবাদে তুতো ভাইয়ের গলাতেই মালা দিলেন তরুণী]

শুক্রবার সন্ধেয় তাঁর গায়ে হলুদের অনুষ্ঠান হয়। সে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনুষ্ঠানে অতিথি ছিলেন সর্বসাকুল্যে ২০ জন৷ রাজ ও পরীর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠরাই মূলত উপস্থিত ছিল অনুষ্ঠানে৷ গায়ে হলুদে উপস্থিত ছিলেন তিন পরিচালক চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদওয়ান রনি৷ তাঁরা জানান,  পরী ও রাজের আনুষ্ঠানিক গায়ে হলুদ ও বিয়ের কথা৷ অনেকের মনেই এখন প্রশ্ন জাগেছে, গত বছর ১৭ অক্টোবর যদি বিয়ে করে থাকেন তবে আবার কেন? উত্তরে পরী বলেন, “সেদিন অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। কোনও আয়োজন ছিল না। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেনই না। তাই আবার আমরা বর-বধূ সেজে বিয়ে করলাম।”

গত বছরের ৪ আগস্ট পরীমণিকে তার ঢাকার অভিজাত পল্লি বনানীর বাড়ি থেকে মাদক-সহ আটক করে বাংলাদেশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  তারপর থেকেই শিরোনামে পরীমণি। সম্প্রতি বোমা ফাটান তিনি। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। সন্তানের জন্মের আগেই নামও ঠিক করে ফেলেছেন। স্থির করেছেন ছেলে হলে নাম রাখবেন রাজা। আর মেয়ে হলে তাকে রানি বলেই ডাকবেন। আপাতত নতুন অতিথির অপেক্ষায় দিন কাটছে পরীমণি ও শরিফুলের।  

[আরও পড়ুন: IPL 2022: বিদেশে নয়, চলতি বছর শর্তসাপেক্ষে আইপিএল হবে দেশের মাটিতেই!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে