BREAKING NEWS

৩ আশ্বিন  ১৪২৮  সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Pori Moni: হাতের তালুতে অশ্লীল বার্তা, আদালতে যাওয়ার পথে ফের বিতর্কে অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: September 15, 2021 2:58 pm|    Updated: September 16, 2021 1:15 pm

Bangladeshi Actress Pori Moni Facebook Post goes viral | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বিতর্ক ব্যাপারটাকে যেন একেবারে জলভাত করে ফেলেছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। জামিনে জেল থেকে মুক্তি পাওয়ার পর রোজই সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট করে চলেছেন তিনি। কখনও নিজের জীবন নিয়ে, কখনও নিজের আগামী কাজ নিয়ে। কখনও আবার বিতর্ক ভুলে তিনি যে বিন্দাস জীবন কাটাচ্ছেন, সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে সবটাই ছড়িয়ে দিচ্ছেন পরীমণি। তবে এবার বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি যা করলেন, তা দেখে সবাই হতবাক!

বুধবার সকাল সকালই পরীমণি তাঁর ফেসবুকে পোস্ট করলেন একটি ছবি। যেখানে দেখা গেল গাড়ির ভিতর বসে আছেন অভিনেত্রী। পরনে সাদা কালো স্ট্রাইপের শার্ট, সাদা প্যান্ট। গলায় জড়ানো বেগুনি রঙের স্কার্ফ। চোখে রোদ চশমা। তবে নেটিজেনদের চোখ গিয়ে পড়ল পরীমণির হাতের তালুতেই! যেখানে পরীমণি লিখলেন এমন এক বার্তা যা দেখে থ সব্বাই।

Pori Moni Posted Picture in front of Hospital

হাতের তালুতে পরীমণি আঁকলেন মধ্যমার ছবি। আর তাঁর নীচে লিখলেন, ‘….মি মোর!’ মধ্যমার ছবির মধ্যে দিয়ে বিন্দাস থাকার কথা বলতে চাইলেও, পরীমণির এই লেখাকে অশ্লীল বলেই মনে করছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ফের বিয়ের সাজে কনীনিকা! পাত্র কে জানেন?]

তবে এরকম কাণ্ড পরীমণির এই প্রথম নয়। জামিন পেয়ে জেল থেকে মুক্তির পর পরীমণি একই স্টাইলে হাতের তালুতে লিখেছিলেন, ‘ডোন্ট লাভ মি বিচ!’

পরীমণির ফেসবুক পোস্ট।

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‍্যাব। এ সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে। ২৭ দিন জেলে থাকার পর ৩১ আগস্ট জামিন পান পরীমণি। 

[আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: ‘ঈশান’ নয়, নুসরতের ছেলেকে এই নামেই ডাকছেন যশ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×