৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের পরিচালক সঞ্জয়লীলা বনশালির ছবিতে আলিয়া ভাট? তবে কি দীপিকার সঙ্গে মন কষাকষি হল বনশালির? আলিয়ার সঙ্গে পরিচালকের পর পর দুটো ছবিতে কাজ করার কথা শুনে এমনটাই ভেবেছিলেন অনেকে। তবে আগে থাকতেই বলে দিই, ‘ইনশাআল্লা’ হোক না হোক, বনশালি কিন্তু ইতিমধ্যেই গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারির জীবনকাহিনি অবলম্বনে ছবি তৈরির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। মূল চরিত্রে কে থাকছেন? তা নিশ্চয় আর বুঝতে কোনও অসুবিধে নেই!

প্রসঙ্গত, বলিউডের বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীরাই সঞ্জয় লীলা বনশালির ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন। স্বপ্নের পরিচালকের সঙ্গে তাই কাজ করার ইচ্ছেও রয়েছে অনেকেরই। চলতি বছরের শুরুতেই সঞ্জয় লীলা বনশালির প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছিল ভাটকন্যা এবং সলমন খানকে নিয়ে এক নতুন ছবি পরিচালনা করতে তিনি। যার নাম ‘ইনশাআল্লা’। কিন্তু সেই ছবি নিয়ে ইতিমধ্যেই গোল বেঁধেছে। সলমন নাকি বেজায় রেগে গিয়েছেন বনশালির উপর। কারণ? পরিচালক নাকি ভাইজানকে না জানিয়ে ছবির অনেক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ক্রিয়েটিভ পার্ট ও শেষের অংশের গল্পের সঙ্গে সলমনের মতের অমিল হওয়ায় সেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন ভাইজান। তাই আপাতত ‘ইনশাআল্লা’র কাজ স্থগিত রেখেছেন বনশালি। পরিবর্তে শোনা যাচ্ছে, আলিয়া ভাটকে নিয়ে আরেক ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। ছবির নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’।

[আরও পড়ুন:  রানুর পর অবিনাশ, বাংলার অন্ধ ছেলের গান শুনে কাঁদলেন রিয়ালিটি শোয়ের বিচারকরা]

বনশালির পরবর্তী ছবিতে ‘মুম্বই মাফিয়া কুইন’ ছবিতে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারির ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। জানিয়েছেন ছবির পরিচালক সঞ্জয়লীলা বনশালি খোদ। শুধু তাই নয়, সেই সঙ্গে ঘোষণা করে ফেলেছেন ছবি মুক্তির দিনও। ২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে। কারণ, ওই সময়েই ইদ উপলক্ষে সলমন খানের ‘ইনশাল্লাহ’ মুক্তি পাওয়ার কথা ছিল। উল্লেখ্য, এর আগে ‘হিরা মাণ্ডি’ নামে এই ছবির মুখ্য চরিত্র করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। যা এখন করছেন আলিয়া।

[আরও পড়ুন: ‘কখন যে ও নিজে হাতে আমার উপোস ভাঙাবে’, করবা চৌথে স্বামীর অপেক্ষায় শ্রাবন্তী ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং