BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই যৌনকর্মী’, সায়নীকে কুরুচিকর আক্রমণ সৌমিত্র খাঁর!

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 1:31 pm|    Updated: January 29, 2021 11:44 am

An Images

সৌরভ মাজি, বর্ধমান: “আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি”। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় অভিনেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh) উদ্দেশে এই মন্তব্য করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)।
এদিনের সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) বিরুদ্ধেও কড়া ভাষায় মন্তব্য করেন বিজেপি সাংসদ। তিনি বলেন, “ওই ফিল্ম আর্টিস্ট আছে কিছু যারা শুধু দক্ষিণ কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ লক্ষ টাকা করে স্যালারি পায়, তাঁরা কি বলছে জানেন? এই বর্ধমানের শিব মন্দিরে, এই বুয়াইচণ্ডী কালী মন্দিরে, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে সেই শিবলিঙ্গতে কন্ডোম পরিয়ে শিব পুজো করা হোক। মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, তাঁর কবিরা বলছে, মা সরস্বতী যৌনকর্মী? আমি শুধু একটা কথা বলতে চাই। তাঁকে জবাব দেওয়ার সময় এসেছে। না হলে এখানে মন্দির একটাও থাকবে না। না হলে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের ঘাড় ধরে বের করে দেবেন।”

[আরও পড়ুন: মাথায় ঘোমটা দিয়ে ‘টুম্পা’ গানে তুমুল নাচ স্বস্তিকার, নেটদুনিয়ায় ঝড় তুলছে এই ভিডিও]

এরপরই সায়নী ঘোষের বিরুদ্ধে তোপ দাগেন সৌমিত্র খাঁ। গোমাংস রান্না করার প্রসঙ্গ তুলে দেবলীনা দত্তকেও (Debolina Dutta) একহাত নেন। সভায় বলেন,”আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এই ধরনের কথা বলছ। ধর্মতলায় বসে বসে নাটক করছ। ওই ধর্মতলায় বসে বসে অনেক কিছু বলছ। আমরা তো বলছি না তোমারা যেদিন মসজিদে আজান পড়বে আমরা কিছু খারাপ কাজ করব। কিন্তু তৃণমূলের চাকরের মতো কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে যে দুর্গা পুজোর অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি দেখুন যে যাঁর ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।”

[আরও পড়ুন: কী বিভ্রান্তি! ‘গুমনামী’র কাস্ট লিস্টে অনির্বাণের নামের উপরে কানহাইয়া কুমারের ছবি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement